ময়মনসিংহ নগরীকে উন্নয়নের কাজে সকলের সহযোগিতায় চায়-মেয়র টিটু

বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯ | ১২:৫৪ অপরাহ্ণ |

ময়মনসিংহ নগরীকে উন্নয়নের কাজে সকলের সহযোগিতায় চায়-মেয়র টিটু
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

মেয়র টিটু প্রথমে সাংবাদিক ভাই ও বোনদের উপস্থিতিতে আমি আজ আনন্দিত আমি সাংবাদিকদের ভালবাসি। সাংবাদিকদের লেখনির মাধ্যমে আমাদের ভাল মন্দ কাজকর্ম গুলো প্রকাশ পায়।আপনারা জনগনের সামনে আমাদের তুলে ধরেন আমি আপনাদের পাশে থাকব সমসময়। এরআগে প্রায় সাড়ে ৯ বছর ময়মনসিংহ পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেছেন সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ইকরামুল হক টিটু।

 

পৌরসভা থেকে সিটি করপোরেশনে রূপান্তরিত হওয়ার পর প্রথম প্রশাসক হিসেবেও দায়িত্ব পালন করেন টিটু। সিটি করপোরেশন হওয়ার পর এর প্রথম নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মেয়র ইকরামুল হক টিটু। যে নগর ভবনে কেটেছে তার প্রতিটি মুহূর্ত সেই নগর ভবন থেকে মাস কয়েক ছিলেন একটু দূরে। সিটি নির্বাচন শেষে বিজয়মালাপরে আবারও নগর ভবনে ফিরে পেলেন নব-নির্বাচিত মেয়র টিটু। নগরীতে ডুকার প্রথমে মুখোমুখি হলেন গণমাধ্যম কর্মীদের সঙ্গে।

 

উপস্থাপন করলেন ময়মনসিংহ মহানগরীকে ঘিরে নিজের স্বপ্নের কথা জনগনের ভালবাসার কথা। বুধবার (২৯ মে) দুপুরে ময়মনসিংহ সিটি করপোরেশনের শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে স্থানীয় গণমাধ্যকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব তথ্য জানান। বিকেল ৩ টার দিকে শেষ হয় এ মতবিনিময় অনুষ্ঠান। বহুমুখী বৈশিষ্ট্যের অধিকারী, সাহসী ও কর্মবীর নগর পিতা মো. ইকরামুল হক টিটু। ময়মনসিংহ পৌরসভার মেয়র থাকাকালেই প্রমাণ করেছেন নগরবাসীর জীবনমান উন্নয়নই তার পথচলা। আধুনিক মডেল সমৃদ্ধ ময়মনসিংহ গড়তে স্বল্প মেয়াদী, একটা মধ্যমেয়াদী আরেকটা দীর্ঘমেয়াদী পরিকল্পনা বাস্তবায়নের কথা জানিয়ে মেয়র টিটু বলেন, আমাদের যে প্রাত্যহিক কাজগুলো রয়েছে অর্থাৎ পরিষ্কার পরিচ্ছন্নতার কার্যক্রম, জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাট মেরামত করা বা প্রশস্ত করা, যানজট নিরসন করা এগুলো আমাদের একটি কাজের অংশ। এসব বিষয়ে আমরা সমান গুরুত্ব দিয়ে কাজ করে যাবো।

 

পাশাপাশি নতুন অন্তর্ভূক্ত যে এলাকাগুলো রয়েছে এগুলো শুরু থেকে অবকাঠামো অবস্থা গড়ে তুলতে হবে। তিনি বলেন, আর পাশাপাশি আধুনিক তথ্য প্রযুক্তি নির্ভর সেবাটুকু দিতে পারি সেই বিষয়ে আমাদের কর্মপরিকল্পনা রয়েছে। মেয়র ইকরামুল হক টিটু বলেন, আমরা সকলেই এই নগরের নাগরিক। তাই আমাদের প্রত্যাশা ময়মনসিংহকে একটি সমৃদ্ধ নগর হিসেবে গড়ে তোলা। আমরা অত্যন্ত আশান্বিত বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা শপথ অনুষ্ঠানে বলেছেন, ময়মনসিংহবাসীর পাশে সবসময় তিনি আছেন থাকবে। ময়মনসিংহবাসীর উন্নয়নের স্বার্থে তিনি আমাদের পাশে থাকবেন।মেয়র টিটু ইতিমধ্যে ময়মনসিংহে সরাষ্ট্র মন্ত্রী কে আনার কথা বলে জানিয়েছেন।

 

প্রাচীন ময়মনসিংহ পৌরসভার ২১টি ওয়ার্ডের সঙ্গে নতুন যুক্ত হয়েছে ১২টি ওয়ার্ড। আদতে এখনো সেই ওয়ার্ডগুলো গ্রাম সেখানে নেই নুন্যতম নাগরিক সুবিধা। এ বিষয়টিও নিজের কাজের অগ্রাধিকার দিতে মেয়র ইকরামুল হক টিটু সকলের সহযোগীতা নিয়ে উন্নয়নের লক্ষে পৌছাতে চায়।

মন্তব্য করতে পারেন...

comments

মুন্সীগঞ্জের মিরকাদিমে ডিআইজি মাহবুব হোসেন এর ঈদ শুভেচ্ছা বিনিময়…

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com