ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উন্নয়নে সহায়তা দেবে চীন…

বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯ | ১০:০২ অপরাহ্ণ |

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উন্নয়নে সহায়তা দেবে চীন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উন্নয়ন কাজে চীন সরকার সহায়তা দেবে বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত চীনা রাষ্ট্রদূত ঝ্যাং জুয়ো। এ জেলার পর্যটন, শিল্প, কৃষি ও মৎস্য খাতে চীন সরকার বিনোয়োগ করবে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (১১ জুলাই) বেলা ১১টায় ঝ্যাং জুয়ো ময়মনসিংহ সফরে এসে সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে এসব কথা জানান। এ সময় আগামী নভেম্বরে চীনের আমদানি মেলায় যোগদানের জন্য মেয়রকে আমন্ত্রণ জানান ঝ্যাং জুয়ো।সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফর সফল হওয়ায় চীনা রাষ্ট্রদূতকে ধন্যবাদ জানিয়ে সিটি মেয়র চীনা প্রধানমন্ত্রীকে বাংলাদেশ সফর ও সেইসঙ্গে ময়মনসিংহ সিটিতে আসার আমন্ত্রণ জানান।


চীনা রাষ্ট্রদূতের সফরসঙ্গী ছিলেন—হোও ওয়েনজ, জুয়াং লিফেং, কাই চুনলেই, কিয়াও জিওবিন, লিও চুনতাও, মিসেস ইউ গনজাইটিস। আরও উপস্থিত ছিলেন—ময়মনসিংহ জেলা প্রশাসক মো. মিজানুর রহমান ও সিটি কর্পোরেশনের সিইও মো. আনোয়ার হোসেন। দুপুরে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজির কার্যালয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন চীনা রাষ্ট্রদূত। সেখানে জেলা পুলিশের অফিসার্স মেসে মধ্যাহ্ন ভোজ শেষে ঢাকায় ফিরে যান।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com