যশোরের ঝিকরগাছায় ডাঃ শরিফুল ইসলামের যৌন নির্যাতনের শিকার একাধিক নারী সেবিকা…

রবিবার, ২৮ জুলাই ২০১৯ | ৬:৪৯ অপরাহ্ণ |

যশোরের ঝিকরগাছায় ডাঃ শরিফুল ইসলামের যৌন নির্যাতনের শিকার একাধিক নারী সেবিকা…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

মানুষ যখন রোগাক্রান্ত হয়ে মুমূর্ষু অবস্থায় একটুখানি বাঁচার আশায় ডাক্তারের শরণাপন্ন হন এমন পরিস্থিতিতে মানুষের অসহায়ত্বের সুযোগ নিয়ে যৌন লালসায় মেতে উঠেছেন  ডাঃ শরিফুল ইসলাম।

ঝিকরগাছা উপজেলার একাধিক রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং প্রভাবশালী ব্যক্তিবর্গের সাথে সুসম্পর্কের সুবাদে ডাঃ শরিফুল অনায়াসে অবৈধ কার্যকলাপগুলো বাধাহীন ভাবেই চালিয়ে যাচ্ছে। তার নিজস্ব মালিকানায় ঝিকরগাছা মোবারকপুরে খুলেছে সাস্থ্যসেবার জন্য সালেহা ক্লিনিক কিন্তু, সেখানে জনগনের সাস্থ্য সেবার পাশাপাশি চালাচ্ছে নানা ধরনের অপকর্ম, ক্লিনিকের সেবিকা থেকে রোগী পর্যন্ত কেউই ছাড় পাচ্ছে না,তার যৌন লালসার হাত থেকে।

বিভিন্ন মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন ধরে তার ক্লিনিকের কয়েকজন সেবিকাদের দেহভোগের অভিযোগ উঠেছে। ভুক্তভোগীদের কাছ থেকেই তার এই কুকীর্তি গুলো জানা যায়। যেখানে দেশের সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর শতাধিক  স্বাস্হসেবা নিশ্চিত করার লক্ষ্যে যখন বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করছে সেখানে একজন স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান হয়ে ডাঃ শরিফুল ইসলাম যে ধরনের অপকর্মে লিপ্ত হয়েছে তাতে ডাক্তারদের উপর থেকে সাধারণ মানুষের আস্থা শূন্যের কোটায় নেমে আসবে ।

এমন একজন (শরিফুল ইসলাম} সমগ্র ডাক্তার জাতির জন্য একজন কলঙ্কিত অধ্যায়। এছাড়াও সে নাকি বাংলাদেশ মানবাধিকার কল্যান ট্রাষ্ট এর ঝিকরগাছা উপজেলা ব্রাঞ্চ এর সহ সাধারন সম্পাদক। জনতার প্রশ্ন একটাই যে ব্যক্তি নিজেই মানবাধিকার লঙ্ঘনের কারখানা খুলে বসেছে সে বাংলাদেশ মানবাধিকার কল্যান ট্রাষ্ট হয় কি করে ? সব মিলায়ে সে তার ক্ষমতার মধ্য দিয়ে একের পর এক ন্যায় এর মত করে অন্যায় করে যাচ্ছে, প্রতিবাদ করার মত কোন লোক নাই।

মন্তব্য করতে পারেন...

comments

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারন সম্পাদকসহ দুইজনকে কুপিয়ে জখম,আটক-১

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com