রাজশাহীতে বছরের সর্বোচ্চ তাপমাত্রা, অতিষ্ঠ জনজীবন

বৃহস্পতিবার, ০৭ জুন ২০১৮ | ৫:১৬ অপরাহ্ণ |

রাজশাহীতে বছরের সর্বোচ্চ তাপমাত্রা, অতিষ্ঠ জনজীবন
রাজশাহীতে বছরের সর্বোচ্চ তাপমাত্রা, অতিষ্ঠ জনজীবন

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে আজ বৃহস্পতিবার সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে। এদিন সর্বচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৭ দশমিক পাঁচ ডিগ্রি সেলসিয়াস। আর সর্বনিম্ন তাপমাত্রা ২৭ দশমিক দুই ডিগ্রি সেলসিয়াস বলে জানিয়েছেন রাজশাহীর আবহাওয়া উচ্চ পর্যবেক্ষক শহিদুল ইসলাম।

দুপুরের পর থেকে রাজশাহীতে রাস্তাঘাটে মানুষের উপস্থিতি কমে যায়। প্রখর খরতাপ আর ভ্যাপসা গরমে শ্রমজীবী মানুষ বেশি কষ্টের মধ্যে পড়ে। আবার বাতাসের আর্দ্রতা বেশি থাকায় ঘরের ভেতরেও অসহ্য গরম অনুভূত হয়।

রাজশাহীর উপর দিয়ে তাপপ্রবাহ অব্যাহত রয়েছে। গত মঙ্গলবার দিনের সর্বোচ্চ তাপমাত্রা ৩৫ থেকে ৩৭ ডিগ্রির মধ্যেই ওঠানামা করছে। আষাঢ় মাস চললেও রাজশাহীতে কাঙ্খিত বৃষ্টিপাত হচ্ছে না। এ কারণেই তাপমাত্রা উর্দ্ধগতি। পড়ছে ভ্যাপসা গরম।

এর আগে সকালে রাজশাহীর সর্বনি¤œ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২৬ দশমিক ০ ডিগ্রি সেলসিয়াস। সকাল ৬টায় বাতাসের আদ্রতা ছিল ৯৮ শতাংশ। আর দুপুর ২টায় ৬৫ শতাংশ ছিল বলেও জানান রাজশাহী আবহাওয়া অফিসের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

মন্তব্য করতে পারেন...

comments

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারন সম্পাদকসহ দুইজনকে কুপিয়ে জখম,আটক-১

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com