রাজশাহীতে বিশ্ব পরিবেশ দিবস পালিত

বুধবার, ০৬ জুন ২০১৮ | ২:২২ পূর্বাহ্ণ |

রাজশাহীতে বিশ্ব পরিবেশ দিবস পালিত
রাজশাহীতে বিশ্ব পরিবেশ দিবস পালিত

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে ‘আসুন প্লাস্টিক দূষণ বন্ধ করি’ এই প্রতিপাদ্যে ‘বিশ্ব পরিবেশ দিবস’ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রাজশাহী জেলা প্রশসন ও পরিবেশ অধিদপ্তরের যৌথ উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


 

অনুষ্ঠানে জেলা প্রশাসক এস. এম. আব্দুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের কমিশনার নূর-উর-রহমান। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলার পুলিশ সুপার মো: শহিদুল্লাহ (পিপিএম), পরিবেশ অধিদপ্তরের উপসচিব মামুনুর রশিদ।

এসময় আলোচকবৃন্দ বলেন, সারা দেশের মতো বাংলাদেশেও প্লাস্টিক দূষণ প্রতিনিয়তই বৃদ্ধি পাচ্ছে। প্লাস্টিকের এই দূষণ রোধ করতে আমাদের সকলকে সচেতন হতে হবে। সরকারের পাশাপাশি সাধারণ মানুষকেও এগিয়ে আসতে হবে প্লাস্টিক দুষণ রোধে।

প্রসঙ্গত, মানুষের মাঝে পরিবেশ সচেতনতা বৃদ্ধি ও পরিবেশ দুষণ রোধকল্পে প্রতি বছর পাঁচ জুন সারা বিশ্বের মতো বাংলাদেশেও ‘বিশ্ব পরিবেশ দিবস’ পালিত হয়ে আসছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com