রাজশাহীতে বোমাসহ ছাত্রদলের নেতা গ্রেফতার

বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৮ | ১০:৫৬ পূর্বাহ্ণ | 28 বার

রাজশাহীতে বোমাসহ ছাত্রদলের নেতা গ্রেফতার
২০/৩০জনকে আসামী করে বিষ্ফোরক দ্রব্য’র বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন।

রাজশাহীর তানোরে গভীর রাতে গোপন বৈঠক করার সময় ২টি হাত বোমাসহ তানোর পৌর ছাত্রদল সাধারণ সম্পাদ মেহেদী হাসান (৩০) কে গ্রেফতার করেছে তানোর থানা পুলিশ।

এঘটনায় তানোর থানার এসাঅই মনিরুজ্জামান মনির বাদি হয়ে তানোর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তানোর পৌর মেয়র মিজানুর রহমান মিজানসহ ১০জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ২০/৩০জনকে আসামী করে বিষ্ফোরক দ্রব্য’র বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণ ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ২টার দিকে তানোর পৌর এলাকার সমাশপুর গ্রামের আবুল কালাম আজাদের পুত্র তানোর পৌর ছাত্রদল সাধারণ সম্পাদক মেহেদী হাসান তার নিজ বাড়িতে দলীয় নেতা-কর্মীদের নিয়ে ৮ ফেব্রুয়ারি নাশকতার করার বিষয়ে গোপন বৈঠক করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম সংগীয় ফোর্সসহ ঘটনাস্থলে গেলে সবাই পালিয়ে গেলেও মেহেদীকে গ্রেফতার পর তার স্বীকারোক্তি অনুযায়ী গ্রামবাসীর সামনে তার বাড়ি থেকে লাল টেপ দিয়ে মোড়ানো ২টি হাত বোমা উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, ৮ ফেব্রুয়ারী খালেদা জিয়ার বিচারের রায় দেয়াকে কেন্দ্র করে নাশকতার পরিকল্পনা ও প্রস্তুতি নিয়ে গোপন বৈঠক করছিলো, গ্রেফারকৃতকে ৭দিনের রিমান্ড আবেদন করে বুধবার বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

কারাগারে ৩টি পত্রিকা ও একটি চ্যানেল দেখার সুযোগ পাবেন খালেদা

পৌর এলাকা, গোয়ালপাড়া, ঠাকুরগাওঁ শহর, ইমেইল- sujonshorma109@gmail.com

Development by: webnewsdesign.com