রাজশাহী আদালত চত্বর থেকে ৫ নারী ছিনতাইকারী আটক

বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ১২:৩১ পূর্বাহ্ণ |

রাজশাহী আদালত চত্বর থেকে ৫ নারী ছিনতাইকারী আটক
ফাইল ছবি

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগরীতে ছিন্তাইকারী চক্রের ৫ নারী সদস্যকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার (সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে নগরীর দায়রা জজ আদালত চত্বর থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটক ওই ৫ নারী সদস্যদের বাড়ী ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানা এলাকায় বলে নিশ্চিত করেন রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল এলাকার কোকন মিয়ার স্ত্রী সোলেমা বেগম (২৫), নাসির মিয়ার স্ত্রী লাভলী আক্তার (২২), মনির মিয়ার স্ত্রী রিনা খাতুন (২০), এহিয়ার স্ত্রী রিফুজা খাতুন (২২) ও কামরুল হাসানের স্ত্রী সামসুন্নাহার (২৬)। এরা সবাই একই এলাকার বাসিন্দা।

ওসি হাফিজুর রহমান জানান, আজ বেলা ১২ টার দিকে রাজশাহীর দায়রা জজ আদালত এলাকায় রাজশাহী কলেজের প্রফেসর রায়হানা আক্তার জাহান ৫ নারী ছিন্তাইকারী চক্রের কবলে পড়ে। পরে থানায় বিষয়টি অবগত করলে তাৎক্ষণিকভাবে রাজপাড়া থানা পুলিশের একটি দল তাদের আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান ওসি।

মন্তব্য করতে পারেন...

comments

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com