রাণীশংকৈলে প্রশাসনের লাল ঝান্ডা লাপাত্তা করল দুস্কৃতিকারীরা

সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | ১:০৩ অপরাহ্ণ |

রাণীশংকৈলে প্রশাসনের লাল ঝান্ডা লাপাত্তা করল দুস্কৃতিকারীরা

রাণীশংকৈল ( ঠাকুরগাও ) সংবাদদাতা: সরকারি পুকুর দখলকে কেন্দ্র করে অবৈধ দখলকারীদের হাত থেকে উদ্ধার করে জশাহার পূর্ব কালুগাও পুকুরে ঠাকুরগাওয়ের রাণীশংকৈল প্রশাসন ২১শে এপ্রিল লাল পতাকা গাড়েন। পুকুরের পাহাদারের জন্য টিনের ঘর করা হয়। ২২ এপ্রিল গভীর রাতে অবৈধ দখলের চেষ্টাকারিরা সংঘবদ্ধ হয়ে পুকুর’র সীমানা থেকে লাল পতাকা লাপাত্তা করে ও পাহাদারের ঘরের আসবার পত্র সব কিছু নিয়ে পালিয়ে যায়।
প্রাপ্ত তথ্যমতে, পুকুর ইজারার সরকারি নিয়মানুযায়ী সর্বোচ্চ দরদাতা মধ্য বনগাও মৎস্যজীবি সমবায় সমিতি লিঃ (নিবন্ধন নং ১৬৪) কালুগাও জশাহার পুকুর ৭,৪০,৫০০ টাকায় প্রাপ্ত হন। উক্ত মৎস্যজীবি সমিতি উপজেলা নির্বাহী কর্মকর্তার ১৫ই ফেব্রুয়ারী’১৮ এর ০৫.৫৫.৯৪৮৬.০০০.০০.০০.১৮-১৬৮ স্মারকমুলে টাকা পরিশোধে আদেশপ্রাপ্ত হন ।

জনতা ব্যাংক রাণীশংকৈল শাখার ২৬৫ চলতি হিসাব নম্বরে ট্রেজারি চালানের মাধ্যমে টাকা জমা দেন। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাণীশংকৈল সোহাগ চন্দ্র সাহার নেতৃত্বে থানা পুলিশের সহযোগিতায় ২১শে এপ্রিল সরজমিনে গিয়ে অবৈধ দখল’র চেষ্টাকারিদের কাছ থেকে পুকুর উদ্ধার করে সর্বোচ্চ দরদাতা মধ্য বনগাও মৎস্যজীবি সমবায় সমিতি লিঃ কে বুঝিয়ে দেন। পরের দিন গভীর রাতে দুস্কৃতিকারী অবৈধ দখলকারিরা সংঘবদ্ধ হয়ে পুকুরের লাল পতাকা লাপাত্তা করে ও পুকুরের ঘর ভেঙ্গে নিয়ে যায়।

উল্লেখ্য কালূগাও গ্রামের রুস্তম, সাইদুর, আবুল কাশেম গং বিশৃংখলা সৃষ্টি করার চেষ্টা করছে।

এ ব্যাপারে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সোহাগ চন্দ্র সাহা বলেন, পতাকা তুলে নেওয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে হাসিতে হাসিতে শোক র‌্যালি!

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-০১৭৬৭৩৩৬৪৯৯, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট অইন অনুযায়ী সংবাদ গ্যালারি .কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com