রাবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিকস প্রতিযোগিতা শেষ

বৃহস্পতিবার, ০১ মার্চ ২০১৮ | ৮:২৪ অপরাহ্ণ |

রাবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিকস প্রতিযোগিতা শেষ
প্রতিযোগিতার পুরুষ গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) ও মহিলা গ্রুপে চ্যাম্পিয়ন জাতীয় বিশ্ববিদ্যালয় এবং উভয় গ্রুপের রানার আপ রাজশাহী বিশ্ববিদ্যালয়।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শেষ হলো বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিকস প্রতিযোগিতা। বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে এ প্রতিযোগিতার সমাপ্তি ঘোষণা ও পুরষ্কার প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

প্রতিযোগিতার পুরুষ গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) ও মহিলা গ্রুপে চ্যাম্পিয়ন জাতীয় বিশ্ববিদ্যালয় এবং উভয় গ্রুপের রানার আপ রাজশাহী বিশ্ববিদ্যালয়। প্রতিযোগিতার ৩৩টি ইভেন্টে অংশ নেয়া দুইশতাধিক প্রতিযোগীর মধ্যে মহিলা গ্রুপে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছেন রাবির শিরিন আক্তার ও পুরুষ গ্রুপে যবিপবির ইব্রাহিম। শিরিন আক্তার এ আসরেও দ্রুততম মানবী হয়েছেন।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান প্রমূখ।

মন্তব্য করতে পারেন...

comments

ঠাকুরগাঁও ১ আসনে জনপ্রিয়তায় শীর্ষে সাহেদুল ইসলাম সাহেদ

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com