লন্ডনে তারাবি নামাজের সময় মসজিদে গুলি

শুক্রবার, ১০ মে ২০১৯ | ১১:৫৪ পূর্বাহ্ণ |

লন্ডনে তারাবি নামাজের সময় মসজিদে গুলি
অনলাইন ছবি

পূর্ব লন্ডনের একটি মসজিদে তারাবি নামাজের সময় গুলির ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হয়নি।

বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ১০টা ৪৫ মিনিটের দিকে বাংলা‌দেশি অধ্যু‌ষিত এলাকা ইল‌ফো‌র্ডের সে‌ভেন কিংস মস‌জি‌দে গুলি চালায় এক মুখোশধারী। খবর দ্য সানের।

এ সময় মসজিদটিতে তারাবির নামাজ চলছিলো। কয়েকজন সাহসী মুসুল্লি হামলাকারীকে প্রতিরোধ করতে এগিয়ে এলে সে পালিয়ে যায়। ঘটনার পরই পুলিশ হামলাকারীকে ধরতে তল্লাশি অভিযান শুরু করেছে।
সেভেন কিংস মসজিদের ইমম মুফতি সুহাইল বলেন, রাতে তারারিব নামাজের সময় বন্দুক হামলার ঘটনা ঘটেছে। মসজিদের গেটে পহাড়ায় থাকা আমাদের ভাইয়েরা তাকে চিনে ফেলার পর সে একটি গুলি চালিয়ে পালিয়ে যায়। সৌভাগ্য যে এতে কেউ হতাহত হয়নি।

তিনি বলেন, এই ঘটনার পরই মসজিদের বাইরে অনেক পুলিশ অবস্থান নিয়েছে। আমরা চাই তারা পুরো সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করুক, যাতে কেউ হতাহত না হয়।

এর আগে গত ১৫ মার্চ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরে দুটি মসজিদে জুমার নামাজের সময় এক বন্দুকধারী সন্ত্রাসীর গুলিতে নিহত হয়েছে ৫০ জন মুসুল্লি। এ ঘটনায় আহত হয়েছেন আরও কমপক্ষে ৩৯ জন।

মন্তব্য করতে পারেন...

comments

বেনাপোল বড়আঁচড়া গ্রাম থেকে অস্ত্র-গুলি-ম্যাগজিন সহ গান পাউডার উদ্ধার…

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com