সরকারি জায়গা, সরকার কাজে লাগাবে- ঠাকুরগাঁওয়ের ডিসি

রবিবার, ১৬ জুন ২০১৯ | ৪:৩১ অপরাহ্ণ |

সরকারি জায়গা, সরকার কাজে লাগাবে- ঠাকুরগাঁওয়ের ডিসি
অনলাইন ছবি

সরকারি জায়গা সরকারের থাকবে অবৈধভাবে কেউ সরকারের জায়গা  দখল করে থাকতে পারবেনা ।অবৈধভাবে যারা সরকারি জায়গা দখল করে আছে তাদের আইনের আওতায় এনে  সরকারি জায়গা অবৈধ দখলদার মুক্ত করা হবে ।

গত ১০ জুন থেকে ১২ জুন পর্যন্ত ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের নির্দেশে ঠাকুরগাঁও জেলার রাণীসংকৈল উপজেলার নেকমরদ বাজার  অবৈধ দখলদার মুক্ত অভিজান পরিচালনা করেন ঠাকুরগাঁওয়ের সহকারী কমিসনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা।

এসময় নেকমরদ বাজারের ৬.৫১ একর জমি অবৈধ  দখলমুক্ত করা হয়।শনিবার ,ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম রানীসংকৈল উপজেলার নেকমরদ বাজারের অবৈধ দখলমুক্ত জমি পরিদর্শনে গেলে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ঠাকুরগাঁও জেলায় যারা অবৈধ ভাবে সরকারি সম্পত্তি দখল করে আছেন তারা নেকমরদকে দেখে শিক্ষা নিন। সরকারি জায়গা যে অবৈধ দখল করে থাকুক না কেন সরকারের সম্পত্তি অবৈধ দখলমুক্ত করে সরকারের আওতায় আনা হবে।এসময় জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারন সম্পাদকসহ দুইজনকে কুপিয়ে জখম,আটক-১

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com