ভারত-অষ্ট্রেলিয়া

অঘোষিত ফাইনালে কাল মুখোমুখি

মঙ্গলবার, ১২ মার্চ ২০১৯ | ১০:১২ অপরাহ্ণ |

অঘোষিত ফাইনালে কাল মুখোমুখি

অঘোষিত ফাইনালে কাল মুখোমুখি হচ্ছে স্বাগতিক ভারত ও সফরকারী অস্ট্রেলিয়া ক্রিকেট দল। চার ম্যাচ শেষে ভারত-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজে এখন ২-২ সমতা। তাই পঞ্চম ও শেষ ওয়ানডেটি রূপ নিয়েছে সিরিজ নির্ধারণী ম্যাচে।

এ ম্যাচের বিজয়ী দল জিতে নিবে সিরিজটি। ওয়ানডে সিরিজ জিততে মরিয়া ভারত ও অস্ট্রেলিয়া। তাই পঞ্চম ও শেষ ওয়ানডে জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামছে দু’দল। তবে দুই দলেরই লক্ষ্য থাকবে আগামী বিশ্বকাপের দল বাছাই তথা কম্বিনেশন ঠিক করা। দিল্লিতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বেলা ২টায়।

webnewsdesign.com

অঘোষিত ফাইনালটি জিততে চাইছে ভারত-অস্ট্রেলিয়া। ভারতের অধিনায়ক বিরাট কোহলি বলেন, প্রথম চার ম্যাচেই আমরা ভালো খেলেছি। তাই সিরিজ জয় আগেই নিশ্চিত করা উচিত ছিলো আমাদের। কিন্তু কিছু-কিছু ভুলে এখন বড় চ্যালেঞ্জের সামনে আমরা। তবে এজন্য আমরা প্রস্তুত। যেকোনো চ্যালেঞ্জ নিতে আমরা তৈরি। আমাদের লক্ষ্য সিরিজ জয় করা। এজন্য শেষ ওয়ানডেটি জয় ছাড়া অন্য কিছুই আমরা ভাবছি না।

সিরিজ জয়ের কথা বললেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চও, সিরিজে পিছিয়ে পড়েও যেভাবে ফিরে এসেছি, এটি সত্যিই প্রশংসার। ছেলেরা দারুণ ক্রিকেট খেলেছে। আমরা এখন অনেক বেশি আত্মবিশ্বাসী। যেকোনো কিছুই আমরা করতে পারি। শেষ দুই ম্যাচের পারফরমেন্স আমাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে। ভারতের মাটিতে ৩৫০ রানের উপর টার্গেট টপকে ম্যাচ জয় অনেক বড় ব্যাপার। এমন কঠিন কাজ আমাদের এই দলটিই করতে পেরেছে। তাই এই দলকে নিয়ে ওয়ানডে সিরিজ জয়ের স্বপ্ন আমরা দেখতেই পারি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

স্যানক্রেড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বিরুদ্ধে গ্রাহক হয়রানিসহ অর্থ আত্মসাতের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com