অটোভ্যান কিনে দিলেন পুলিশ

শুক্রবার, ১৫ জুন ২০১৮ | ১১:১৪ পূর্বাহ্ণ |

অটোভ্যান কিনে দিলেন পুলিশ
অটোভ্যান কিনে দিলেন পুলিশ

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় এক দরিদ্র ব্যক্তিকে বেটারি চালিত অটোভ্যান কিনে দিয়েছে পুঠিয়া থানা পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২ টার সময় ওই ব্যক্তির কাছে ভ্যান ও চাবি হস্তান্তর করা হয়।

ওই ব্যক্তি হলেন উপজেলার বেলপুকুর ইউনিয়নের জব্বার মন্ডলের ছেলে নাসির উদ্দিন ওরোফে জেমেন (৪৫)। ব্যাটারি চালিত ভ্যানগাড়ি পেয়ে নাসির উদ্দিন থানা পুলিশের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


এসময় উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তঅ (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ, উপ- পরিদর্শক তদন্ত রাকিবুল হাসানসহ থানার অন্যন্য অফিসাররা। ব্যাটারিচালিত অটোভ্যানটি ক্রয় করতে খরচ হয়েছে প্রায় ২৭ হাজার টাকা।

থানা সূত্রে জানা গেছে, গত মে মাসের শেষের দিকে উপজেলার বানেশ্বর বাজার এলাকায় অবস্থিত একটি শো-রুমের সামনে থেকে নাসির উদ্দিনের একমাত্র আয়ের উৎস ব্যাটারি চালিত অটোভ্যানগাড়িটি হারিয়ে যায়। পরে তিনি এ বিষয়ে পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ভ্যানটি উদ্ধারে পুলিশের সন্ধান কাজ অব্যহত রয়েছে।


নিজের একমাত্র আয়ের উৎস হারিয়ে যাওয়ায় নাসির উদ্দিন পুঠিয়া থানায় কান্নাকাটি শুরু করেন। অসহায় নাসিরের আর্তনাত শুনে থানার ওসি সাকিল উদ্দিন আহম্মেদের নজরে পড়লে তিনি নাসির উদ্দিন কে একটি ভ্যান কিনে দেয়ার আশ্বাস দেন। পরে ব্যক্তিগত তহ্বিল থেকে একটি ভ্যান ও ঈদ সামগ্রী কিনে দেন ওসি।

থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বলেন, থানায় নাসির উদ্দিনের আহাজারি দেখে তার সম্পর্কে খোঁজ নিয়ে জানতে পারি তার একমাত্র আয়ের উৎস ছিলো ভ্যান। এটির ওপর ভর করেই তার পরিবার চলে। তার অসহায়ত্ব দেখে পরে নাসির উদ্দিনকে একটি ভ্যান কিনে দেয়ার আশ্বাস দেই। তাই বৃহস্পতিবার ভ্যানটি নাসির উদ্দিনের কাছে হস্তান্তর করা হয়েছে এবং নাসির ও তার পরিবারের জন্য ঈদের সামগ্রীও দেওয়া হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com