নীলফামারীতে শিশু ধর্ষণকারী শুকুর আলী গ্রেপ্তার

নীলফামারীতে শিশু ধর্ষণকারী শুকুর আলী গ্রেপ্তার

মঙ্গলবার, ০৩ এপ্রিল ২০১৮ | ৮:০০ অপরাহ্ণ |

নীলফামারীতে শিশু ধর্ষণকারী শুকুর আলী গ্রেপ্তার
নীলফামারীতে শিশু ধর্ষণকারী শুকুর আলী গ্রেপ্তার

নীলফামারী সদরের পলাশবাড়ি ইউনিয়নে শিশুছাত্রী ধর্ষণ মামলার আসামি শুকুর আলী (৪৫) কে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার এক মাস পর আজ মঙ্গলবার ভোরে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার সীমান্ত এলাকা শিংঝাড় গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে পলাশবাড়ি ইউনিয়নের কেরাণীপাড়া গ্রামের মৃত জুনায়েত আলীর ছেলে।

এ ব্যাপারে আজ দুপুরে নীলফামারী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে শুকুর আলীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফুল হক।


এ সময় পুলিশ সুপার জানান, মঙ্গলবার ভোরে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার সীমান্ত এলাকা শিংঝাড় গ্রামে বিজিবি ক্যাম্পের পাঁচশ গজ অদুরে একটি বাড়িতে অভিযান চালিয়ে শিশু ধর্ষণ মামলার আসামি শুকুর আলীকে গ্রেপ্তার করা হয়। বিকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ১ মার্চ দুপুরে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের পূর্ব সহদেব বড়গাছা প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ওই ছাত্রী ধর্ষণের শিকার হয়। ওইদিন শিশুটিকে পথে একা পেয়ে একটি ভুট্ট ক্ষেতে নিয়ে ধর্ষণ করে একই ইউনিয়নের কেরানীপাড়া গ্রামের ট্রাক্টর চালক শুকুর আলী। এরপর শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে আসে। সন্ধ্যায় তার দিনমজুর মা কাজ থেকে ফিরে এলে ঘটনা জানতে পারে এবং প্রতিবেশীদের সহযোগিতায় নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করায়। সেখানে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনার পরদিন দিন ২ মার্চ শুকুর আলীকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন শিশুটির বাবা। পরে এ নিয়ে ঘৃণার ঝড় উঠে সামাজিক যোগাযেগ মাধ্যম ফেসবুকে। শুকুর আলীকে দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওয়তায় আনার দাবি উঠে ফেসবুকে। এমনকি এ ঘটনায় মানববন্ধন কর্মসূচি পালন করে শিশুটির পরিবারসহ এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও এলাকার সহস্রাধিক মানুষ।

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com