জাতির জনকের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

দিন

ঘন্টা

মিনিট

সেকেন্ড

অভিনেতা লিটু আনামের চুরি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করতে এসে তোপের মুখে পুলিশ…

বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০ | ১১:০১ অপরাহ্ণ |

অভিনেতা লিটু আনামের চুরি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করতে এসে তোপের মুখে পুলিশ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

সাইদুজ্জামান রেজা পঞ্চগড়:

বিশিষ্ট নাট্য অভিনেতা লিটু আনামের বাড়িতে চুরি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করতে এসে পঞ্চগড়ে তোপের মুখে পড়েছে ঠাকুরগাঁও সদর থানা পুলিশের একটি দল।


বৃহস্পতিবার (১৯  বিকেলে পঞ্চগড়ের বানিয়াপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, গত ০৯ মার্চ ঠাকুরগাঁওয়ে অভিনেতা লিটু আনামের বাড়িতে খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে ও স্প্রে করে পরিবারের পাঁচজনকে অজ্ঞান করে ৫০ ভরি স্বর্ণালঙ্কার ও প্রায় এক লাখ টাকাসহ বাড়ির মালামাল লুট করার ঘটনায় জড়িত পঞ্চগড় সদর থানার হাফিজাবাদ ইউনিয়নের খালপাড়া এলাকার মৃত আছিম উদ্দীনের পুত্র আকতারুল ওরফে দূর্বল (৩৫) কে পঞ্চগড় থেকে আটক করে ঠাকুরগাঁও থানা পুলিশ।

পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী পঞ্চগড় শহরের বানিয়াপট্টি এলাকার বাপ্পী জুয়েলার্স থেকে তাদের বিক্রি করা ১.৫ ভরি স্বর্ণ উদ্ধার করতে যায়। এসময় পুলিশ বাপ্পী জুয়েলার্সের স্বর্ণ উদ্ধার করে নিয়ে যেতে ধরলে স্বর্ণ ব্যবসায়ীদের তোপের মুখে পড়ে।

স্বর্ণ ব্যবসায়ীরা পঞ্চগড় শহরের বানিয়াপট্টিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকলে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু আক্কাস আহমেদ এর নেতৃত্বে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঠাকুরগাঁও সদর থানার তদন্ত কর্মকর্তা গোলাম মর্তুজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চগড়ে অভিযান চালিয়ে আকতারুলকে আটক করা হয়। পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী পঞ্চগড় শহরের বানিয়াপট্টি এলাকার বাপ্পী জুয়েলার্স থেকে দেড় ভরি স্বর্ণ উদ্ধার করা হয়। তবে তিনি তদন্তের স্বার্থে বিস্তারিত ভাবে কথা বলতে রাজি হননি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ের পাঁচজনকে আইইডিসিআর এর নির্দেশে রংপুর মেডিকেলে প্রেরণ

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com