ময়মনসিংহে

অলৌকিকভাবে জন্ম নেওয়া শিশুর দায়িত্ব নিলেন জেলা প্রশাসক…

রবিবার, ১৭ জুলাই ২০২২ | ১:৫৯ অপরাহ্ণ |

অলৌকিকভাবে জন্ম নেওয়া শিশুর দায়িত্ব নিলেন জেলা প্রশাসক…
অনলাইন ডেস্ক ছবি

ময়মনসিংহের ত্রিশালে মর্মান্তিক ট্রাকচাপায় অলৌকিকভাবে জন্ম নেওয়া নবজাতকের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ এনামুল হক।

শনিবার (১৬ই জুন) রাত সাড়ে ৯টার দিকে নগরীর চরপাড়ার লাবিব হাসপাতালে চিকিৎসাধীন ওই শিশুকে দেখতে গিয়ে শিশুটির চিকিৎসা ও পরবর্তী ভরণপোষণের দায়িত্ব নেন তিনি।


জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেন, আমি ওই শিশুকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম। সেখানে গিয়ে শিশুটির চিকিৎসা খরচসহ ভবিষ্যতে যেন কোনো সমস্যা না হয় সেজন্য তার নামে একটি ব্যাংক অ্যাকাউন্ট করে দেব।

লাবিব হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শাহজাহান মিয়া বলেন, শিশুটি এখন সুস্থ এবং আশংকামুক্ত আছে।


উল্লেখ্য, ময়মনসিংহের ত্রিশালে রাস্তা পারাপারের সময় মালবাহী ট্রাকের চাপায় ওই শিশুর পিতা মাতা ও তার বোন নিহত হয়েছেন। শনিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল কোট বিল্ডিং সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ত্রিশাল উপজেলার রাইমনি গ্রামের ফকিরবাড়ির মোস্তাফিজুর রহমান বাবলুর ছেলে জাহাঙ্গীর আলম (৪০), তার স্ত্রী রত্না (৩০) ও মেয়ে সানজিদা (৬)।


রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে ময়মনসিংহগামী তাজ ও মাহী এন্টারপ্রাইজের একটি মালবাহী ট্রাক তাদের চাপা দেয়। এ সময় অন্তঃসত্ত্বা নারীসহ তিনজন মারা যান। তবে মৃত্যুর আগে ওই অন্তঃসত্ত্বা নারীর পেট ফেটে অলৌকিকভাবে ওই সন্তান বের হয়ে যায়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com