অসহায়দের জন্য কাজ করছেন প্রবাসী অধিকার পরিষদ…

সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১ | ৭:১৫ অপরাহ্ণ |

অসহায়দের জন্য কাজ করছেন প্রবাসী অধিকার পরিষদ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

“প্রবাসীদের অধিকার
আমাদের অঙ্গিকার”

এই প্রতিপাদ্যে অসহায় প্রবাসীদের পাশে আছে এবং থাকবে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ।

webnewsdesign.com

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ,সৌদি আরব,দাম্মাম শাখার পক্ষ থেকে অসুস্থ রেমিট্যান্স যোদ্ধা মোঃ নুরুল ইসলাম এর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সৌদি আরব দাম্মাম শাখা।

মোঃ নুরুল ইসলাম এর বাড়ি বাংলাদেশের চট্টগ্রাম। তিনি বিগত বিশ বছর সৌদি আরবে প্রবাস জীবন কাটিয়েছেন,রেমিট্যান্স যোদ্ধা নুরুল ইসলাম গত এক বছর যাবত অসুস্থ। গত দুই মাস আগে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের এক সদস্য ভাইয়ের মাধ্যমে খবর পেয়ে জনাব মোহাম্মদ ইলিয়াছ হুসাইন দাম্মাম আল খোবারে মোসাত হসপিটালে রেমিট্যান্স যোদ্ধা নুরুল ইসলাম ভাইকে দেখতে যায় মোহাম্মদ ইলিয়াছ হুসাইন
ভারপ্রাপ্ত সভাপতি- বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ, সৌদি আরব-দাম্মাম শাখা।

হসপিটালে গিয়ে লক্ষ করেন, তার খুবই খারাপ অবস্থা, একটি পায়ে পচন ধরেছে পায়ের নিচের কিছু অংশ কেটে ফেলেছে,পা ফুলে আাছে। নুরুল ইসলাম সাহেবের ডায়াবেটিস আছে, লিভারের সমস্যা আছে সব মিলিয়ে কঠিন অবস্থা। অসুস্থ নুরুল ইসলাম দুঃখের সাথে বলেন আমার বিপদের সময়ে বাংলাদেশ দুতাবাস কোন প্রকার সহযোগিতা করতেছে না, কাউকে পাশে পাইতেছিনা আমি খুব বিপদগ্রস্ত অসহায়।

মোহাম্মদ ইলিয়াছ হুসাইন তাকে জিজ্ঞেস করলেন আপনার জন্য কি করতে পারি, জনাব নুরুল ইসলাম দুটি চোখের পানি ছেড়ে হাও মাউ করে কান্না করতে করতে বললেন ভাই আমি হয়তো বেশি দিন বাঁচব না। যদি সম্ভব হয় আমাকে দেশে যাবার ব্যবস্থা করে দেন।তাকে জিজ্ঞেস করলেন আপনার মালিক কোন সহযোগিতা করবেন না উত্তরে তিনি জানালেন ভাই আমি ফ্রি ভিসায় কাজ করতাম মালিকের টাকা আকামার টাকা দিতে পারি নাই বলে আজ আমি আকামা ছাড়া অবৈধভাবে আছি।

তার কথা শুনে মোহাম্মদ ইলিয়াছ হুসাইন ভারপ্রাপ্ত সভাপতি- বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ, সৌদি আরব, দাম্মাম শাখার পক্ষ থেকে জনাব নুরুল ইসলাম সাহেবকে কথা দিয়েছিলেন, আমি বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সৌদি আরব দাম্মাম শাখার পক্ষ থেকে আপনাকে দেশে পাঠানোর সকল ব্যবস্থা করবো, বিমান টিকিট কেটে দিব ইনশাআল্লাহ।

তারই ধারাবাহিক গত ১১/৯/২০২১ইং তারিখে জনাব নুরুল ইসলামকে তার সকল কাগজপত্র এবং বিমানের একটি টিকিট বুঝিয়ে দেওয়া হয়েছে। একজন অসুস্থ অসহায় মানুষের মুখে হাসী ফুটাবে ও অসহায় প্রবাসীদের পাশে থাকবে বলেও জানান মোহাম্মদ ইলিয়াছ হুসাইন।

অসুস্থ মোঃ নুরুল ইসলাম বলেন,আমি ধন্যবাদ জানাই বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সৌদি আরব সাখার সবাইকে, বিশেষ করে দাম্মাম শাখার সকল সহযোদ্ধাদের যারা আমাকে সহযোগিতা করেছে। মানুষ মানুষের জন্য কথাটা কাজের মাধ্যমে বাস্তবে প্রমান করেছে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সৌদি আরব দাম্মাম শাখা। বেঁচে থাকুক মানবতা, বেঁচে থাকুক পৃথিবীর সকল ভালো কর্মগুলো।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com