অসহায় এক মায়ের পাশে দাঁড়ালো ইবি ছাত্রলীগ

বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ১০:০২ পূর্বাহ্ণ |

অসহায় এক মায়ের পাশে দাঁড়ালো ইবি ছাত্রলীগ
ছবি: অসহায় এক মায়ের পাশে দাঁড়ালো ইবি ছাত্রলীগ

অসহায় এক মায়ের আর্থিক চিকিৎসা সেবায় এগিয়ে এসেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। পিত্ত থলিতে পাথরের অপারেশনে আর্থিক সহযোগিতা নিয়ে লক্ষীরানী নামের এক অসহায় নারীর পাশে দাড়িয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। ২৫ এপ্রিল (বুধবার) বিকেল ৪টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্টের কার্যালয়ে লক্ষীরানীর হাতে নগদ সাত হাজার পাঁচশত টাকা তুলে দেয়া হয়।জানা যায়, লক্ষীরানী বঙ্গবন্ধু হলে ১০বছর ধরে ধোপা হিসেবে কাজ করে আসছে। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিকস রোগে আক্রান্ত। সম্প্রতি তার পিত্ত থলিতে পাথর শনাক্ত হয়। পাথর অপারেশনের জন্য প্রায় ২৫ হাজার টাকা প্রয়োজন বলে জানায় চিকিৎসকরা। তার পক্ষে এই চিকিৎসার ব্যয় বহন সম্ভব হচ্ছেনা বলে তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দীকি (আরাফাত) কে জানান। তারপর এ ছাত্রলীগ নেতাসহ- তার সকল নেতা-কর্মীরা এ লক্ষীরানীর পাশে এসে দাড়াঁন।
এ সময় উপস্থিত ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ ও ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দীকী আরাফাত। এছাড়াও অন্যান্য নেতাকর্মীদের মাঝে উপস্থিত ছিলেন রিয়ন মিয়া, আবির, নীল, রাব্বি, হোসাইন, সাগর, স্বপ্ন, শাকিল প্রমুখ। আর্থিক সহযোগিতা পেয়ে খুশি হয়ে লক্ষীরানী বলেন, ‘আমি আজ ১০ বছর ধরে এই হলে কাজ করছি। আমার দুটি মেয়ে ছাড়া কোন ছেলে সন্তান নেই। বিশ্ববিদ্যালয়ের ছাত্ররাই আমার সন্তান। আরাফাত, হালিম, মিজু, খসরু সবাই আমাকে খুব ভালবাসতো। আমি সবার জন্য আর্শীবাদ করি তারা যেন অনেক বড় মানুষ হয়।ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দীকী আরাফাত বলেন, ‘হলের এক স্টাফের অসুস্থতার খবর পেয়ে আমার ছাত্রলীগ কর্মীদের জানাই, পরে তারা বিভিন্ন হল থেকে টাকা তুলে তাকে আমার সহযোগিতা করি। ইবি ছাত্রলীগ সবসময় সাধারণ শিক্ষার্থী ও আর্ত মানবতার সেবায় কাজ করে আসছে এবং ভবিষ্যতেও আমরা কাজ করে যাবো।বঙ্গবন্ধু হলের প্রভোস্ট শাহাদৎ হোসেন আজাদ বলেন, বাড়ি থেকে পাঠানো টাকা বাঁচিয়ে যে শিক্ষার্থীরা আজ এমন আর্ত মানবতার সেবায় এগিয়ে এসেছে তাদের হাত ধরেই আগামীর বাংলাদেশ বিনির্মাণ হবে।’ এসময় তিনি ছাত্রলীগের নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পীরগঞ্জে মাদকের ভয়াল ছোবলে স্কুল-কলেজের ছাত্র এবং তরুণরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com