অস্ত্রসস্ত্র সহ সোনারগাঁয়ে ডাকাতদল আটক

সোমবার, ১৪ মে ২০১৮ | ৮:৩২ পূর্বাহ্ণ |

অস্ত্রসস্ত্র সহ সোনারগাঁয়ে ডাকাতদল আটক
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ১টি এলজি, ২ রাউন্ড গুলি, ১টি চাপাতি ও ১টি ধারালো দা উদ্ধার করা হয়েছে।

শনিবার রাত সোয়া তিনটার দিকে মেঘনা টোলপ্লাজা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
রোববার সিদ্ধিরগঞ্জের আদমজীর র‌্যাব-১১ সিনিয়র এএসপি মোঃ জসিমউদ্দিন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

গ্রেফতারকৃতরা হলেন মোঃ সজিব (১৯), সাকিব হোসেন (১৯) ও শুক্কুর আলী (১৯)।

র‌্যাব প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পেশাদার ডাকাত দলের সক্রিয় সদস্য এবং সবাই মাদকাসক্ত বলে জানিয়েছে। তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন জায়গায় দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল। বিশেষ করে মহাসড়কে সৃষ্ট যানজটের সুযোগ নিয়ে গভীর রাতে যানবাহনে হানা দিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ও মারধর করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায় তারা।  তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী মোঃ সজীবের নামে চুরি ও ডাকাতির বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে। এছাড়াও শুক্কুর চলতি বছরে মার্চ মাসে রূপগঞ্জের চা ল্যকর মনির হত্যাকান্ডে অভিযুক্ত। শনিবার দিবাগত রাতে গ্রেফতারকৃত দুষ্কৃতিকারী ডাকাতের দল মহাসড়কের বিভিন্ন যাত্রীবাহী যানবাহনে ডাকাতি করার উদ্দেশ্যে মোগড়াপাড়া আফিয়া ফিলিং স্টেশন সংলগ্ন রাস্তার মুখে অস্ত্রশস্ত্রসহ সমবেত হয়েছিল।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন ব্যক্তিকে মারধরের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com