‘অালোচনা চাই না, পতন চাই’

শুক্রবার, ২৯ জুন ২০১৮ | ১:১১ পূর্বাহ্ণ |

‘অালোচনা চাই না, পতন চাই’
বৃহস্পতিবার (২৮ জুন) জাতীয় প্রেসক্লাবে এক সমাবেশে

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা অাব্বাস বলেছেন, অাওয়ামী লীগ সরকারের সঙ্গে কোন রকম অালোচনায় বসতে চাই না। অামরা এ সরকারের পতন ঘটাতে চাই। অার তা হবে রাজপথে। বৃহস্পতিবার (২৮ জুন) জাতীয় প্রেসক্লাবে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

মির্জা অাব্বাস বলেন, খুলনা ও গাজীপুর মতো নির্বাচন করে পার পাওয়া যাবে না। দেশের মানুষ ঐক্যবদ্ধ হচ্ছে। অাগামী নির্বাচনে জাতী অাওয়ামী লীগকে উচিৎ জবাব দিয়ে দেবে। জনতার হাত থেকে সরকার ছাড়া পাবেনা।

webnewsdesign.com

বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা ছাড়া পুলিশের আর কোন কাজ নাই দাবি করে অাব্বাস বলেন, দেশে কোন সন্ত্রাসী নাই, তারা শুধু বিএনপির কর্মীদের দেখে। তাদের গ্রেফতার করছে। পুলিশ শুধু বিএনপি নিয়েই অাছে।

বিএনপির এই নেতা বলেন, চেয়ারপার্সন খালেদা জিয়ার তিনি কখনো হায়না সরকারের কাছে মাথানত করবেন না। তিনি এমন কোন কাজ করেননি যে কারণে তাকে কারাগারে থাকতে হবে। সরকার বলে তারেক রহমান লন্ডনে বসে ষড়যন্ত্র করছে,অথচ তিনি ঠিক করে চলাফেরা করতে পারেন না। অামরা ঢাকায় বসে কিছু করতে পারি না। সরকারের বিটলামির একটা সীমা থাকা উচিৎ বলে মন্তব্য করেন মির্জা আব্বাস।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

জিংক ধান বিস্তারে কৃষি অফিসারদের দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com