আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের নাটকীয় জয়…

সোমবার, ১৩ মে ২০১৯ | ১:৩১ অপরাহ্ণ |

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের নাটকীয় জয়…
অনলাইন ছবি

দ্বাদশ আইপিএলের ফাইনালে রোমাঞ্চকর ম্যাচ চেন্নাই সুপার কিংসকে মাত্র এক রানে হারিয়ে আসরটির রেকর্ড ৪র্থ শিরোপা জিতলো মুম্বাই ইন্ডিয়ান্স। শেষ বলে দরকার ছিল ২ রান। কিন্তু মালিঙ্গার সেই শেষ বলেই এলবিডব্লিউ হলেন শার্দূল ঠাকুর। ১ রানে জিতে আইপিএল ফাইনালে চেন্নাইকে হারানোর হ্যাটট্রিক করলেন মুম্বাই ইন্ডিয়ান্স।

রোববার (মে ১২) রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হয় এর আগে তিনবার করে ট্রফি ভাগ করা চেন্নাই ও মুম্বাই। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। শুরুটা ভালই করে দিয়েছিলেন মুম্বাইয়ের দুই ওপেনার কুইন্টন ডে কক ও রোহিত শর্মা।

কিন্তু প্রথমে ব্যাট নিয়ে যেটা ভেবেছিলেন রোহিত শর্মা সেটা হল না। ২০ ওভার শেষে আট উইকেটে ১৪৯ রান করে মুম্বাই। চেন্নাই সুপার কিংসের হয়ে তিন উইকেট নেন দীপক চাহার তিন ও শার্দূল ঠাকুর ও ইমরান তাহির দুটো করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি চেন্নাই সুপার কিংসের। ওপেনার ফাফ দু প্লেসি ১৩ বলে ২৬ রান করে আউট হয়ে গেলেন। ১৪ বলে ৮ রান করে ফিরলেন সুরেশ রায়না ও এক রানে ফিরলেন অম্বাতি রায়ডু।

ধোনি আউট হতেই বড় ধাক্কা খেল চেন্নাই। দু’রান করে রান আউট হয়ে গেলে এমএস ধোনি। ডোয়েন ব্র্যাভো ১৫ রান করে আউট হয়ে গেলেন। একাই চেন্নাই ইনিংসকে টেনে নিয়ে গেলেন শেন ওয়াটসন। ৫৯ বলে ৮০ রান করে দুই বলে চার রান বাকি থাকতে আউট হলেন তিনি। ১ বলে ২ রানের লক্ষ্যে আউট হয়ে যান শার্দূল ঠাকুর। ১ রানে ম্যাচ জিতে যায় মুম্বাই ইন্ডিয়ান্স।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com