আওয়ামীলীগ নিজেরাই প্রতারণা করে জনগনকে বিভ্রান্ত করছে-মির্জা ফখরুল

সোমবার, ০৬ সেপ্টেম্বর ২০২১ | ৬:১৭ অপরাহ্ণ |

আওয়ামীলীগ নিজেরাই প্রতারণা করে জনগনকে বিভ্রান্ত করছে-মির্জা ফখরুল
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যিনি স্বাধীনতা যুদ্ধের ঘোষনা দিয়েছিলেন। তার মৃত্যুর পর সেনাবাহিনীর তত্ত্বাবধানে ঢাকায় নিয়ে আসার পর সমাহিত করা হয়। এসব নিয়ে কোন প্রশ্ন উঠতে পারে না।

তিনি বলেন, আওয়ামীলীগ নিজেরাই প্রতারণা করে জনগনকে বিভ্রান্ত করছে। কবর সারানোর বিষয়ে প্রশ্নই আসেনা। যে যুক্তি দেখানো হচ্ছে তা হচ্ছে জনগনের দৃষ্টিকে অন্যদিকে সরানোর জন্য। সবকিছুতেই ব্যর্থ হয়ে ভিন্নখাতে নেয়ার চেস্টা করা হচ্ছে। শহীদ জিয়ার কবর সরানো হলে জনগন তা রক্ষা করবে।

webnewsdesign.com

এছাড়া তিনি আরো বলেন, করোনা মোকাবেলা, নির্বাচন, স্বাস্থ্যখাতে দূর্নীতি, জনগনের মৌলিক অধিকার, রাষ্ট্র ব্যবস্থাসহ প্রতিটি ক্ষেত্রে আওয়ামীলীগ ব্যর্থ হয়েছে। তাই এখন জনগনকে ভিন্নখাতে নিতেই শহীদ জিয়ার কবর সরানো নিয়ে প্রশ্ন তুলছে। যা কখনো সম্ভব হবে না।

সোমবার (৬ই সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন বিএনপি মহাসচিব। এ সময় গনমাধ্যমের প্রতিনিধিসহ জেলা বিএনপি’র শীর্ষ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com