ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের জনসভা- প্রধান অতিথি মাননীয় শেখ হাসিনা

আওয়ামী লীগের কাজ দেশের ভাগ্য পরিবর্তন করা, এটায় আমাদের ওয়াদা- ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার, ২৯ মার্চ ২০১৮ | ৭:৪০ অপরাহ্ণ |

আওয়ামী লীগের কাজ দেশের ভাগ্য পরিবর্তন করা, এটায় আমাদের ওয়াদা- ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী
আওয়ামী লীগের কাজ দেশের ভাগ্য পরিবর্তন করা, এটায় আমাদের ওয়াদা- ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যত দূরেই থাকি না কেন সবসময় আমি আপনাদের সঙ্গে আছি। বৃহস্পতিবার বিকাল ৩ টায় ঠাকরগাঁও জেলা আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের জনসভায় শেখ হাসিনা বলেন, আমি বাংলাদেশের সর্বত্র চিনি। দেশের বিভিন্ন জায়গায় আমি গিয়েছি, মাইলের পর মাইল পায়ে হেঁটেছি, ভ্যানে উঠেছি, নৈাকায় চড়েছি, ট্রেনে যাতায়াত করেছি, আমি ভালোকরে জানি দেশের কোথায় কোন সমস্যা।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরের কাছে শুনেছি কিভাবে বাংলাদেশের উন্নয়ন হবে। এজন্য আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। কমিউনিটি ক্লিনিক তৈরি হয়, দারিদ্র জনসাধারণ পায়ে হেঁটে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ত্রিশ প্রকার ঔষধ পায়। আর বিএনপি ক্ষমতায় এলে কমিউনিটি ক্লিনিক বন্ধ হয়। দেশের উন্নয়ন হয় না।

webnewsdesign.com

বিএনপি তো লুটপাটে ব্যস্ত। তার ছেলেরা ব্যাংক থেকে টাকা লুট করে চলে গেছে এখন পর্যন্ত এক টাকাও ফেরত দেয়নি। সেই টাকা ফিরিয়ে এনে দেশের উন্নয়নে কাজ করা হচ্ছে। বিএনপি ক্ষমতায় এলে মানুষ উপহার পায় লাশ আর আমরা ক্ষমতায় এলে মানুষ উন্নয়ন।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন বিদেশ থেকে দেয়া এতিমের টাকা মেরে খেয়েছেন, যে এতিমের টাকা মেরে জেলে গেছে তার জন্য আবার আন্দোলন কিসের। এতিমের হক না দিলে তার জন্য কোরআনে শাস্তির কথা উল্লেখ করে বলে মন্তব্য করেন তিনি।


বিএনপি মহাসচিবের উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম সারাক্ষণ মিথ্যা কথা বলেন, মিথ্যা বলতে বলতে তার গলায় সমস্যা দেখা দেয় এবং এজন্য চিকিৎসাও করতে হয় বারবার।

বিমান প্রতিমন্ত্রী থাকা অবস্থায় মির্জা ফখরুল বিমানকে ধ্বংস করে গেছেন বলেও মন্তব্য করেন তিনি।


আওয়ামী লীগের কাজ জনগণের মান উন্নয়ন করা দেশের ভাগ্য পরিবর্তন করা, এটায় আমাদের ওয়াদা।

যুদ্ধাপরাধীরা বাংলাদেশের উন্নয়ন চায় নি। তারা এ দেশের উন্নয়ন করতে পারবে না। বিএনপি জামায়াত চক্র এ দেশের মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে, পেট্রোল বোমা দিয়ে মেরেছে। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৬৮ টি উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন করেন।

জনসভায় সভাপতিত্ব করেন, ঠাকুরগাঁও জেলার আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব দবিরুল ইসলাম এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক জনপদ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আওয়ামী লীগের জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভা পরিচালনা করেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান সাদেক কুরাইশী।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com