আওয়ামী লীগের সুনাম ধরে রাখতে হবে -রমেশ চন্দ্র সেন

বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯ | ৫:৩২ অপরাহ্ণ |

আওয়ামী লীগের সুনাম ধরে রাখতে হবে -রমেশ চন্দ্র সেন
ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচন পরবর্তী শুভেচ্ছা ও মতবিনিময় সভায়

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের যে সুনাম সারা দেশে বইছে; এ সুনাম আমাদেরকে ধরে রাখতে হবে। কোন ভাবেই যেন আ.লীগের এ সুনাম নষ্ট না হয় সেদিকে সচেতন থেকে কাজ করতে হবে।

বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচন পরবর্তী শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, আজ আওয়ামী লীগের জনপ্রিয়তা, সুনাম ও উন্নয়ন দেখেই জনগণ নৌকা প্রতীকে ভোট দিয়েছেন। কেন দিয়েছেনন জানেন কারণ দেশের মানুষ উন্নয়ন চায়; আর এ উন্নয়ন আওয়ামী লীগই করতে পারে।

তিনি আরও বলেন, ঠাকুরগাঁও-১ আসন এবার ঢেলে সাজানো হবে। যেগুলো অসমাপ্ত কাজ রয়েছে সেগুলো দ্রুত গতিতে শেষ করা হবে। এ আসন হবে একটি মডেল আসন।

বিশ্ব বিদ্যালয়, ইপিজেড, আইটি পার্ক সহ গুরুত্বপূর্ণ স্থাপনা করা হবে ঠাকুরগাঁও-১ আসনে। গুরুত্বপূর্ণ স্থাপনাগুলো হলে এ আসনের চেহেরা পাল্টে যাবে।

আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যেতে কাজ করছে, এ কাজে সকলের সহযোগিতা চান সাংসদ রমেশ।

নারগুন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সত্যেন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, নারগুন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরেকুল ইসলাম সহ নারগুন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com