আগামী নির্বাচনে ভুল করলে জাতি ৫০ বছর পিছিয়ে যাবে

শুক্রবার, ২৬ জানুয়ারি ২০১৮ | ৩:০৪ অপরাহ্ণ |

আগামী নির্বাচনে ভুল করলে জাতি ৫০ বছর পিছিয়ে যাবে

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, এমপি বলেছেন-আগমী জাতীয় নির্বাচনে ভুল করা যাবে না। যদি ভুল করেন তবে জাতি ৫০ বছর পিছিয়ে যাবে। আওয়ামী লীগ উন্নয়নের যে উদাহরণ সৃষ্টি করেছে, অতীতের কোন সরকার তা করতে পারেনি। বৃহস্পতিবার দুপুরে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বড়লিয়ায় মুন্সীগঞ্জ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজির উদ্বোধন শেষে আয়োজিত সভায় প্রধান অতিথির ভাষণদানকালে এসব কথা বলেন।
মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সীগঞ্জ-৩ আসনের এমপি এ্যাড. মৃণাল কান্তি দাস, স্থানীয় সরকার বিভাগের সচিব আবদুল মালেক, জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. সেলিম রেজা, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতু, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, ভাইস চেয়ারম্যান রাহাত খাঁন রুবেল, মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন প্রমুখ।
উল্লেখ্য ২০১৩ সালের ২মে মুন্সীগঞ্জ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজির ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। ৪৭ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা হয় এই ইনস্টিটিউট।২০১৫ সালের আগস্ট মাসে এই ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং (মেরিন ) ও ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং (শীপ বিল্ডিং) টেকনোলজির একাডেমিক কার্যক্রম শুরু করা হয়। এই প্রতিষ্ঠানটিতে বর্তমানে ২৪০ ছাত্র-ছাত্রী রয়েছে।


webnewsdesign.com

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com