আজ সূর্যের পাশে বাংলাদেশের লাল সবুজ পতাকা দেখা গিয়েছে

বুধবার, ১৮ জুলাই ২০১৮ | ১:৪০ অপরাহ্ণ |

আজ সূর্যের পাশে বাংলাদেশের লাল সবুজ পতাকা দেখা গিয়েছে
রংধনু উঠার সময়, ছবি তুলেছেন সোহেল তানভীর, ঠাকুরগাঁও থেকে

সোহেল তানভীর, ষ্টাফ রিপোর্টার: অবাক করা বিষয়! আজ বুধবার দুপুর ঠিক ১২:৪০ মিনিটে প্রায় ১৫ মিনিট ধরে আকাশে সূর্যের কাছে বাংলাদেশের লাল সবুজ পতাকা দেখা গিয়েছে। রক্তে লাল আর প্রকৃতির সবুজে ঘেরা প্রতীকী হিসেবে গড়া বাংলাদেশের পতাকা সূর্যের পাশে ভেসে উঠেছে।

সকাল থেকে মেঘলা আকাশ। সূর্যের দেখা নেই।সকাল ৯ টায় হালকা রোদ দিয়ে দেখা দিল সূর্য। এর কিছুক্ষণ পর মেঘলা আকাশ থেকে হালকা বৃষ্টি পড়ে। বৃষ্টির পরেই আবার কড়া রোদ্র।


দুপুর ঠিক ১২ টা, আকাশের রোদ যেন ঝরে পড়ছে শরীরে। এমনি সময় দুপুর ১২:৪০ মিনিটের দিকে হঠাৎ আকাশে রংধনু দেখা যায়। আসলে রংধনু একটি সাধারণ বিষয় কিন্তু আজকের রংধনুর বিষয়টা মোটেও সাধারণ ছিল না। কারণ সূর্যকে ঘিরে ছিল ওই ৭ রঙের রংধনু।

অনেকেই কৌতুহল বশতঃ রংধনু দেখার জন্য বাইরে বেরিয়ে আকাশ  পানে তাকিয়ে প্রকৃতির লীলা খেলা দেখে। কিন্তু আসল রহস্য টা অজানাই থেকে যায় সবার।


এর পর ঠাকুরগাঁও থেকে প্রকাশিত দৈনিক সংবাদ গ্যালারির সহ-সম্পাদক সোহেল তানভীর বিষয়টি একটু আলাদা ভাবে নিয়ে মোবাইল ফোনের মাধ্যমে ছবি তুলে গভীরভাবে চিন্তা করে নিশ্চিত করে যে, আমাদের বাংলাদেশের পতাকা আজ ভাসছে আকাশ পানে সূর্যের কাছে।

পতাকাটি কোথা থেকে আসলো, কিভাবে আসলো কেনইবা আকাশে দেখা দিল  এ বিষয়ে ঠাকুরগাঁও জেলা প্রশাসন কার্য্যালয়, পুলিশ সুপার কার্য্যালয়, জেলা ই-সেবা অধিদপ্তর ও আবহাওয়া অধিদপ্তরে বিস্তারিত যোগাযোগের প্রক্রিয়া চলছে..


ছবি তোলার স্থান; হাজীপাড়া, ঠাকুরগাঁও।

(লিভিংস্টোন ইন্টারন্যাশনাল স্কুল মাঠ প্রাঙ্গণ থেকে)

ছবি তুলেছেন: সোহেল তানভীর

আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com