নওগাঁর

আত্রাইয়ে কৃষকের ধান কেটে বাড়ি পোঁছে দিল ছাত্রদল…

সোমবার, ১১ মে ২০২০ | ২:৩৭ অপরাহ্ণ |

আত্রাইয়ে কৃষকের ধান কেটে বাড়ি পোঁছে দিল ছাত্রদল…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নওগাঁ প্রতিনিধি:

করোনা ক্রান্তিকালে ধান কাটার শ্রমিক খুঁজে পাওয়া যাচ্ছে না। এতে বিপাকে পড়েছেন অসহায় ও গরীব চাষিরা। সেই গরীব চাষিদের পাশে দাঁড়িয়েছে নওগাঁর আত্রাই উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা।


বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং শেখ রেজাউল ইসলাম রেজুর দিকনির্দেশনায় উপজেলা ছত্রদলের ছাত্রনেতা শাহরিয়ার সরদার সৌরভ নেতৃত্বে অসহায় কৃষকের জমির ধান কেটে দিল উপজেলা ছাত্রদলের নেতা কর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন, মোলা আজাদ মোমোরিয়াল সরকারি কলেজের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়খ শেখ সাব্বির হোসেন আদর, উপজেলা ছাত্রদল নেতা পলাশ হোসেন, পাঁচুপুর ইউনিয় ছাত্রদলের সাবেক সভাপতি শাকিল মাহমুদ অন্তর, কালিকাপুর ইউনিয়ন ছাত্রদলের সমন্বয়ক সুজন প্রামানিক সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীরা।

অসহায় কৃষক উজ্জল হোসেন বলেন, আমি গরীব মানুষ ধান কেটে নেয়ার মত টাকা কাছে নাই। তাছাড়া করোনার কারনে তেমন ধান কাটার শ্রমিকও পাওয়া যাচ্ছেনা। আমার বিষয়ে জানতে পেরে খোজঁ খবর নিয়ে আজ এসে উপজেলা ছাত্রদলের নেতা কর্মীরা ধান কেটে বাড়িতে তুলে দিল।  আমাকে সহযোগিতার হাত বাড়ানোর জন্য তাদের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা সব সময় এমন ভালো কাজ করে যাবে এমনটাই আশা করছি।

উপজেলা ছত্রদলের ছাত্রনেতা শাহরিয়ার সরদার সৌরভ বলেন, বিএনপি হচ্ছে মাটি ও মানুষের দল। তাই করোনার এ ক্রান্তিকালে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের
নির্দেশে এবং শেখ রেজাউল ইসলাম রেজুর দিকনির্দেশনায় আমরা জানতে পারি উপজেলার পাঁচুপুর ইউনিয়নের পাঁচপাকিয়া মাঠে  অসহায় কৃষক উজ্জল হোসেন তার প্রায় এক বিঘা জমির ধান কাটতে পারেনি । বিষয়টি জানতে পেরে আমরা উপজেলা ছাত্রদল নেতা কর্মীরা তার জমির ধান কেটে পৌঁছে দিলাম।

অসহায় কৃষকদের ধান কেঁটে দেওয়ার এ ধারা আমাদের অব্যাহত থাকবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ত্রিশালে সাংবাদিক করোনায় আক্রান্ত ৬ জন হোম কোয়ারেন্টাইনে…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com