আত্রাইয়ে সোনার দোকানে দুর্ধর্ষ চুরি

শুক্রবার, ১৮ মে ২০১৮ | ১১:৫৪ পূর্বাহ্ণ |

আত্রাইয়ে সোনার দোকানে দুর্ধর্ষ চুরি
ছবি: অনলাইন

নওগাঁ আত্রাই উপজেলা সদর সাহেবগঞ্জ নিউ মার্কেটের দি অঞ্জলী জুয়েলার্সে দুর্ধর্ষ  চুরির ঘটনা ঘটেছে। এতে দোকানে থাকা ৪৮ ভরি স্বর্ণালংকার ও নগদ ৯৮ হাজার টাকা খোয়া গেছে বলে দাবি করেছেন দোকান মালিক। বৃহস্পতিবার দোকান খুলতে গিয়ে চুরির এ দৃশ্য দেখতে পান অঞ্জলী জুয়েলার্সের মালিক শ্রী ময়না কর্মকার।

এ ব্যাপারে অঞ্জলী জুয়েলার্সের মালিক শ্রী ময়না কর্মকার জানান, প্রতিদিনের মতো বুধবার রাতে দোকান তালাবদ্ধ করে তিনি বাড়ি চলে যান। এরপর সকালে দোকান খুলে দেখতে পান দোকানে কোনো স্বর্ণালংকার নেই এবং পাশের দেয়ালও ভাঙা। দোকান মালিকের ধারণা পাশের মান্নান গার্মেন্টস দোকানের ভেতরে ঢুকে চোর সোনার দোকান লুট করে। লুটপাটের সময় দোকানের ভেতরে থাকা সিন্দুক ভেঙে ৪৮ ভরি স্বর্ণালংকার ও নগদ ৯৮ হাজার টাকা নিয়ে যায়।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোবারক হোসেন জানান, মালিকের দেয়া তথ্য অনুযায়ী ৪৮ ভরি স্বর্ণালংকার খোয়া গেছে। চুরির খবর পেয়ে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা না হলেও তারা বিষয়টি খতিয়ে দেখছেন। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com