আদিতমারীতে পল্লী চিকিৎসক নেশার টাকা না পেয়ে দোকানে চুরির অভিযোগে শ্রীঘরে

বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০১৮ | ৯:২৫ অপরাহ্ণ |

আদিতমারীতে পল্লী চিকিৎসক নেশার টাকা না পেয়ে দোকানে চুরির অভিযোগে শ্রীঘরে
চোর আমিনুল ইসলাম (৩২)

লালমনিরহাট আদিতমারীতে এক পল্লী চিসিৎসক নেশার টাকা না পেয়ে রাতে অন্ধকারে ঔধের দোকান চুরি করার অভিযোগে আমিনুল ইসলাম (৩২) নামের এক চোরকে আটক করে স্থানীয় জনতা। আটক পল্লী চিসিৎসক কমলাবাড়ী ইউনিয়নের বড় কমলাবাড়ী পশ্চিমপাড়া এলাকার ডাঃ আব্দুল আজিজের ছেলে।

জানা গেছে, গত ৩০ ডিসেম্বর দিনগত গভীর রাতে আদিতমারী উপজেলার কমলাবাড়ী ইউনিয়ন কাউন্সিল বাজারের সোলায়মান আলীর ছেলে পল্লী চিকিৎসক হামিদুলের ঔষধের দোকান উপরে ওঠে ঘর টিন কেটে প্রায় ৫০ থেকে ৬০ হাজার টাকার সমপরিমান মূল্যবান ঔষধ সামগ্রী পল্লী চিকিসৎক আমিনুল ইসলাম চুরি করে নিয়ে যায়।


পরেরদিন সকাল বেলা হামিদুল তার দোকান ঘর খুলে দেখে যে সমস্ত মাল চুরি হয়ে গেছে। পরে সে কমলাবাড়ী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান বরাবরে দোকান চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ করে।

এদিকে ৩ জানুয়ারী চোর কালীগঞ্জ উপজেলার শিওয়ালখোয়া বাজারে ঔষধ বিক্রি করতে গেলে জনতার হাতে ধরা পড়ে যায়। পড়ে আমিনুল ইসলামকে আটক করে কমলাবাড়ী ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। এদিকে দিন-রাত স্থানীয়ভাবে বিচার শালিসে বসে ঐ চোরের অভিভাবক মহলে বিষয়টি জানানো হলে তার পরিবারের পক্ষের কোন লোক উপস্থিত হয়নি।


পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গতকাল বুধবার রাতে আদিতমারী থানা পুলিশের নিকট সোপর্দ করে। এলাকাসীরা সাংবাদিককে জানান, আমিনুল প্রত্যকদিন নানা রকম নেশা করে আর তার টাকা না বিভিন্ন এলাকায় ও হাট-বাজারের চুরিসহ বিভিন্ন সময় -বিভিন্ন ছদ্মবেশ ধারন করে মানুষের কাছ নানা অজুহাতে টাকা, পয়সা নিয়ে আসে এবং দোকান চুরি করে ঘটনার অনেক অভিযোগ রয়েছে।

এসব ঘটনার ব্যাপারে তার অভিভাবক মহলে জানালেও কোন প্রতিকার পায়নি। এমনকি তার একের পর এক দোকান চুরির অত্যাচারে মানুষ অতিষ্ট তার জ্বালায় কেউ দোকান ফেলে কোথাও যেতে পারে না। তাই এলাকাবাসী পল্লী চিকিসৎক আমিনুলের এসব ঘটনার সঠিক বিচার প্রার্থনা কামনা করেন।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হরেশ্বর রায় সাংবাদিককে জানান, কমলাবাড়ী কাউন্সিল বাজারে রাতের আধারে ঔষধের দোকান চুরির ঘটনায় সোলায়মান আলী বাদী হয়ে আমিনুল ইসলামের নামে বুধবার দিবাগত রাতে থানায় একটি মামলা দায়ের করেন যার প্রেক্ষিতে আটক আমিনুলকে ৪ জানুয়ারী জেলহাজতে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, তার বিরুদ্ধে আদিতমারী থানায় ফেনসিডিলসহ একাধিক মামলা রয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com