আধুনিক মডেল হবে ময়মনসিংহের ৭নং ওয়ার্ড -সঞ্জীব সরকার

রবিবার, ২১ এপ্রিল ২০১৯ | ১:০৪ অপরাহ্ণ |

আধুনিক মডেল হবে ময়মনসিংহের ৭নং ওয়ার্ড -সঞ্জীব সরকার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নবগঠিত ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে নগরীর ব্যস্ততম প্রধান এলাকা ৭ নং ওয়ার্ডের সাবেক কমিশনার প্রয়াত স্বপন সরকারের সুযোগ্য পুত্র সঞ্জীব সরকার জাগরণ ও অধিকার বাস্তবায়ন, অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠ, জনগণের আস্থাভাজন তরুন যুবক সঞ্জীব সরকার সাধারণ মানুষের কাছে আলোচনার শীর্ষে রয়েছেন।

ঝুঁড়ি মার্কা নিয়ে প্রতিদিন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট দোয়া ও আর্শিবাদ চাচ্ছেন তিনি। সেই সঙ্গে নগরীর ৭নং ওয়ার্ডের গুরুতৃপুর্ণ বিভিন্ন পয়েন্টের বিভিন্ন স্থানে উঠান বৈঠকে প্রতিদিনই শত – শত নারী পুরুষদের নিয়ে ঝুঁড়ি মার্কা প্রচার-প্রচারণা চালিয়ে ব্যস্ত সময় পার করছেন। বাবার আদর্শকে নিয়ে আওয়ামীলীগের দুঃসময়ের রাজপথের নেতৃত্ব দিচ্ছেন তিনি।

webnewsdesign.com

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে নগরীর ৭নং ওয়ার্ডকে মডেল হিসাবে দেখার প্রত্যাশা করছেন এলাকার বাসিন্দারা।
তিন ওয়ার্ডের বাসিন্দাদের এই প্রত্যশা ও দাবির সঙ্গে একমত পোষণ করে কাউন্সিলর প্রার্থী হয়েছেন পরিশ্রমী, উদ্যমী, তরুণ সমাজ সেবক ও সাধারণ অসহায় মানুষের আস্থাভাজন ব্যক্তি সঞ্জীব সরকার।

রাজপথের পরীক্ষিত সাহসী আওয়ামীলীগের তরুণ রাজনীতিবিদ দলীয় কর্মকান্ডের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সব সময় কাজ করে যাচ্ছেন।

নবগঠিত সিটির নির্বাচন বিষয়ে কাউন্সিলর প্রার্থী সঞ্জীব সরকার বলেন, জনকল্যাণমূলক কাজ করাই আমার মূল লক্ষ্য। কোন কিছুর বিনিময়ে নয়, বাস্তবায়ন করতে মাঠে থেকে জনগণকে সঙ্গে নিয়ে কাজ করবো। নগরীর ৭ নং ওয়ার্ডকে আধুনিক পরিছন্ন ও ডিজিটাল সিস্টেমের আওতায় এনে মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলব। এই লক্ষ্য নিয়ে ইতোমধ্যেই কাজ শুরু হয়েছে। এই ওয়ার্ডগুলোকে প্রকৃত মডেল টাউন হিসেবে গড়ে তুলতে যা করণীয় তাই তিনি করবেন বলেও প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন ।

প্রথমে কোন বিষয়টিকে গুরুত্বপূর্ন হিসেবে নিয়েছেন জানতে চাইলে সঞ্জীব সরকার বলেন, আমাকে ৭নং ওয়ার্ডের কারো সন্তান কারো ভাই কারো বন্ধু হিসাবে ভোটাররা যদি আমাকে কাউন্সিলর হওয়ার সুযোগ দেয়, বিধাতার সহায় হয় তাহলে পরিকল্পিতভাবে ওয়ার্ডটিকে সাজিয়ে নান্দনিক সিটির মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলবো। আর জীবনের শেষ রক্তবিন্দু দিয়েও এসব প্রতিশ্রুতি বাস্তবায়নের অঙ্গীকার করে জোরগলায় তিনি বলেন, অবাস্তব, কল্পনাবিলাসী ও আকাশ-কুসুম কোনো বিষয় এটা নয়। সকলের সহযোগিতায় এটা বাস্তবায়ন করা অবশ্যই সম্ভব।

তিনি আরও বলেন, আমি আমার ৭নং ওয়ার্ডকে উন্নয়নের মূল স্রোতের সঙ্গে মেলাতে চাই। এই ওয়ার্ডের উন্নত ও অনুন্নত এলাকার মধ্যে বিদ্যমান যে বৈষম্য রয়েছে তা দূর করার উদ্যোগ নেওয়ার প্রতিশ্রতি ও সমন্বিত উন্নয়নের উদ্যোগ নেবো। আমার আবেগ-ভালোবাসার প্রতিটি মানুষ সম্মান জানিয়ে ইতিমধ্যে যে সাড়া দিয়েছেন, সে জন্য আমি কৃতজ্ঞ। দলমত-নির্বিশেষে সর্বস্তরের মানুষের কাছে আমি ঝুঁড়ি মার্কায় ভোট, দোয়া ও আর্শিবাদ চাই।

আসলে কোন কিছুই একা একজনের পক্ষে করা সম্ভব নয়। এখানেও আমি একা নই। আমার সাথে আছে আমার ওয়ার্ডের জনগণ। তাদের সহযোগিতা, সহমর্মিতা এবং আমার প্রতি তাদের বিশ্বাসের কারনে আমি এতদূর আসতে পেরেছি। তেমনি আমিও তাদের সেবায় নিজেকে নিয়োজিত করেছি এবং ভবিষ্যতে মানব সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। এতে যদি তাদের সামান্য উপকারও হয় তাহলে আমি নিজেকে ধন্য মনে করব।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com