ময়মনসিংহে

আন্তঃজেলা পুলিশ সুপার হামদ/নাত, ক্বিরাত ও আযান প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

শনিবার, ২৫ মে ২০১৯ | ১১:৩৭ অপরাহ্ণ |

আন্তঃজেলা পুলিশ সুপার হামদ/নাত, ক্বিরাত ও আযান প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

আন্তঃজেলা পুলিশ সুপার হামদ/নাত, ক্বিরাত ও আযান প্রতিযোগীতা-২০১৯ এর পুরস্কার বিতরণী, দোয়া ও ইফতার মাহফিল শনিবার পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ পুলিশ সুপারের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু এমপি, নাজিম উদ্দিন আহমেদ এমপি, জুয়েল আরেং এমপি, বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি ডঃ আক্কাস উদ্দিন ভুইয়া, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, ময়মনসিংহ সিটি কপোরেশনের মেয়র ইকরামূল হক টিটু, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আমিনুল হক শামীম, সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল,এড. কবির উদ্দিন ভূইয়া, মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদসহ প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তা, রাজনীতিক, ব্যবসায়িক ও বিভিন্ন পর্যায়ের সাংবাদিক, ইমাম ও ধর্মীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে হামদ/নাত, ক্বিরাত ও আযান প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে সনদ ও ক্রেস্ট উপহার প্রদান করা হয়। শেষে রমজান উপলক্ষে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বলেন, হামদ/নাত, ক্বিরাত ও আযান প্রতিযোগীতায় জেলায় তিনটি গ্র“পে ১২টি মোট ৩৭৮জনকে পুরস্কার প্রদান করা হয়।

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেন, ময়মনসিংহের পুলিশ সুপার তরুণ প্রজন্মের মাঝে হামদ, নাত, কেরাত ও আযান প্রতিযোগীতার আয়োজন করে তরুণদের মাঝে ধর্মের চিন্তা পৌছে দিয়েছেন। যাতে আগামী প্রজন্ম মাদক ও জঙ্গিবাদ থেকে নিজেদের পরিবারহর রাষ্টকে রা করতে পারে। তিনি আরো বলেন, ইসলামের দৃষ্টিতে মাদক ও জঙ্গিবাদ একটি অপরাধ। সরকার মাদক ও জঙ্গিবাদ নির্মুলে কাজ করছে। তিনি আগামী প্রজন্মকে মাদক ও জঙ্গিবাদমুক্ত দেশ গড়তে দায়িত্ব নিতে হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com