আন্দোলনের ইশতেহার পেশ করলেন বুলবুল

বুধবার, ২৫ জুলাই ২০১৮ | ৮:৪০ অপরাহ্ণ |

আন্দোলনের ইশতেহার পেশ করলেন বুলবুল

সংবাদ গ্যালারি ডেস্ক: ৩০ শে জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর তার মাত্র ৬ দিন পূর্বে মঙ্গলবার নির্বাচনী ইশতেহার পেশ করেন ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। ইশতেহার পেশ করতে এতো দেরি হওয়াতে বহু আগে থেকেই রাজশাহীবাসীর মধ্যে কানাঘুষা চলে আসছিলো যে, শুধু দলের আবদার রক্ষার্থে নির্বাচন করছেন মোসাদ্দেক হোসেন বুলবুল। অবশেষে নির্বাচনে অংশগ্রহণের সৌজন্যতা রক্ষার্থেই কি শেষ মুহূর্তে তার ইশতেহার পেশ করা কিনা সেই সন্দেহ ভোটারদের মনে।

জনগণের এমন ধারণার পেছনে মূলত সংবাদ সম্মেলনে দেয়া বুলবুলের বক্তব্যই দায়ী। কেননা তার ভাষণে তিনি উল্লেখ করেন যে, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য চলমান আন্দোলনের অংশ হিসেবে তার এই নির্বাচনে অংশ নেয়া। এ থেকে স্পষ্ট প্রতীয়মান হয় যে মেয়র হয়ে জনগণের সেবা করার বাসনা থেকে এ নির্বাচনে অংশ নেননি বুলবুল।


নির্বাচনী ইশতেহার পেশ করার সময় মুখে এতবার আন্দোলন শব্দটি উচ্চারণ করেছেন বুলবুল যে, তাতে মনে হয়েছে রাজশাহীর উন্নয়নের ইশতেহার নিয়ে আসেননি, তিনি এসেছেন নিজ দলের আন্দোলনে জনগণকে শরীক করতে।

জনগণের ভোটে মেয়র নির্বাচিত হলে তিনি জনগণকে নিয়ে আন্দোলনের মাধ্যমে নগরীতে বন্ধ হওয়া গ্যাস সেবা নিশ্চিত করতে চান, অবিশ্বাস্য হলেও সত্য এমনটাই তার বক্তব্যে প্রকাশ করেছেন তিনি। তার এমন পরিকল্পনা শুনে ভোটারদের প্রশ্ন, একজন মেয়রকে নির্বাচিত করে যদি নিজেদের প্রাপ্য গ্যাস সংযোগ পেতে আন্দোলনে নামতে হয় তাহলে এমন মেয়র দিয়ে কী করবে রাজশাহী বাসী?


এমন ইশতেহারের পর রাজশাহী বাসীর ধারণা নির্বাচনে বিজয়ী হলে রাজশাহীর উন্নয়নের চেয়ে দলের স্বার্থ সমুন্নত করতে ক্ষমতাকে অপব্যবহার করবেন তিনি। আর যে ইশতেহারে উন্নয়নের রূপরেখার চাইতে সহিংসতার পরিকল্পনা বেশি থাকে সে ইশতেহারকে বর্জন করবে সচেতন ভোটাররা।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com