আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল, অতঃপর

বৃহস্পতিবার, ০৭ জুন ২০১৮ | ৭:৪১ অপরাহ্ণ |

আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল, অতঃপর
প্রতীকী ছবি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগলকে আটক করেছে সাধারণ শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীরা ওই যুগলকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের হাতে তুলে দেয়। তবে বিয়েতে দু’জনের সম্মতি না থাকায় মঙ্গলবার রাতে মুচলেকা নিয়ে নিজ নিজ অভিভাবকদের জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

ঘটনার সময় উপস্থিত থাকা শিক্ষার্থীরা জানান, বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা অনুষদের ৭ম সেমিস্টারের ছাত্র ও সনাতন সংঘের সভাপতি ব্রোজেন মন্ডল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পুষ্টি ও খাদ্য বিজ্ঞান অনুষের এক ছাত্রীকে নিয়ে ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) ভবনের একটি কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে দেয়। দীর্ঘক্ষণ ধরে বের না হওয়ায় দুপুর ২টার দিকে জানালা দিয়ে তাদের আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে কয়েকজন শিক্ষার্থী দরজাটি ধাক্কা দিয়ে খোলার চেষ্টা করে। হৈচৈ শুনে দরজা খুলে ব্রোজেন মন্ডল কক্ষ থেকে বের হয়ে আসেন এবং মেয়েটি একটি আলমারির পেছনে লুকিযে থাকে। এসময় ওই শিক্ষার্থীরা কক্ষে ঢুকে মেয়েটিকে নগ্ন অবস্থায় দেখতে পেয়ে শিক্ষকদের জানায়। খবর পেয়ে প্রক্টরিয়াল টিম ও আবাসিক হলের প্রভোস্টরা এসে ওই প্রেমিক যুগলকে উদ্ধার করে তাদের হেফাজতে নিয়ে যায়।

webnewsdesign.com

বিশ্ববিদ্যালয় প্রশাসন বিয়ের ব্যাপারে তাদের সম্মতি চাইলে ওই প্রেমিক যুগল তাতে অস্বীকৃতি জনায়। পরে প্রশাসনের পক্ষ থেকে উভয় পরিবারের অভিভাবকদের বিষয়টি জানানো হয়। রাতে অভিভাবকরা ক্যাম্পাসে এলে ওই দু’জনকে তাদের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

টিএসসি ভবনের কর্মচারী ও একাধিক শিক্ষার্থী অভিযোগ করেন, আটক দু’জনের বাড়ি খুলনাতে। মাঝে মাঝেই এই প্রেমিক যুগল ওই কক্ষে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত হতো। এটা অনেকের দৃষ্টিগোচর হয়। এর পরিপ্রেক্ষিতে এমন ঘটনা ঘটেছে। এ ব্যাপারে বেগম ফজিলাতুন্নেসা মুজিব হলের সহকারী প্রভোস্ট মো. শাহীন হোসেন জানান, ঘটনার পর উভয়পক্ষের অভিভাবককে ডাকা হয়। পরে তাদের অভিভাবকরা এলে মুচলেকা নিয়ে ওই প্রেমিক যুগলকে ছেড়ে দেয়া হয়েছে। পবিপ্রবির সরকারী প্রক্টর মো. মেহেদী হাসান বলেন, এটি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ বিষয় হওয়ায় উভয়ের অভিভাবক ডেকে সমাধান করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

জিংক ধান বিস্তারে কৃষি অফিসারদের দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com