আবরার হত্যা কান্ডের সাথে জড়িতদের বিচারের আওতায় আনা হবে – নোয়াখালীতে আইনমন্ত্রী

বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯ | ১০:২১ অপরাহ্ণ |

আবরার হত্যা কান্ডের সাথে জড়িতদের বিচারের আওতায় আনা হবে – নোয়াখালীতে আইনমন্ত্রী
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

আবরার হত্যা কান্ডের সাথে যারাই জড়িত থাকুক তারা যে সংগঠনের হোক না কেন তাদের অবশ্যই বিচারের আওতায় আনা হবে।

নোয়াখালীতে নবনির্মিত চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আনিসুল হক।


বৃহস্পতিবার (১০ অক্টোবর} দুপুরে নোয়াখালী জেলা নব নির্মিত চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সামনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

এ সময় তিনি বলেন,আমাদের প্রধানমন্ত্রী ন্যায় বিচার প্রতিষ্ঠায় সব সময় আন্তরিক। তার ধারাবাহিকতা আমরা সারা বাংলাদেশ চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের উদ্দোগ নেয় সরকার। এর ফলে এ অঞ্চলের মানুষের মামলাগুলো আরো দ্রুত নিস্পতি হবে বলেন।

তিনি আরো আলোচকদের উত্থাপিত সমস্যাগুলোর দ্রুত সমাধানের আশ্বাস দেন এবং হাতিয়ায় দ্রুত একটি আদালতের চকি বসানোর আশ্বাস দেন তিনি। এর আগে মন্ত্রী আদালত ভবনের সামনে ফিতা কেটে পায়রা ও বেলুন উড়িয়ে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে নোয়াখালী জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী -৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী,নোয়াখালী -৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম এমপি, আইন ও বিচার বিভাগের সচিব গোলাম সারওয়ার, যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, চট্রগ্রাম গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান
প্রকৌশলী মোসলেহ উদ্দীন আহাম্মদ,

নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আনাম সেলিম, নোয়াখালী আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড.বশীর আহমেদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ বি এম জাকারিয়া,জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আজিজুল হক বকশি সহ জেলার বিশেষ ব্যক্তিবর্গ ও আইনজীবীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রীকে বিশেষভাবে ধন্যবাদ জানান নোয়াখালীতে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধন এর জন্য। একই সাথে নোয়াখালী -৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস হাতিয়ায় একটি আদালত ভবনের দ্রুত বাস্তবায়নের দাবী জানান। এবং নোয়াখালীতে চলমান মামলাগুলো যেন আরো দ্রুত নিস্পতি ও মাদক মামলাগুলোর ব্যাপারে যেন আরো কঠোর হয়।

আইনজীবীদের চলাচলের জন্য জেলা কোর্ট ভবন থেকে চীফজুডিসিয়াল ভবন পর্যন্ত একটি ফ্লাইওভার, একটি বসার জায়গা, ক্যান্টিন সহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com