আবারো শিক্ষা মন্ত্রণালয়য়ের এক কর্মচারী নিখোঁজ

মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮ | ২:৪৭ অপরাহ্ণ |

আবারো শিক্ষা মন্ত্রণালয়য়ের এক কর্মচারী নিখোঁজ

অফিস থেকে ছুটি না নিয়ে, কাউকে না জানিয়ে গত দুই দিন ধরে কর্মস্থলে আসছেন না আবু আলম নামে শিক্ষা মন্ত্রণায়ের আরেক কর্মচারী।
মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) উচ্চমান সহকারী মো. নাসির উদ্দিন ও শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেনও এর আগে নিখোঁজ ছিলেন। পরে পুলিশ তাদের গ্রেফতারের কথা জানায়।
ধর্মীয় উগ্রবাদ, উগ্রবাদী সংগঠন সৃষ্টি, জঙ্গি কার্যক্রমে পৃষ্ঠপোষকতাসহ স্বাধীনতার চেতনাবিরোধী কর্মকাণ্ডের অভিযোগ ওঠার পর বন্ধ হয়ে যাওয়া লেকহেড স্কুল খুলে দিতে নাসির ও মোতালেবের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগে মামলাও হয়েছে। এ ছাড়া ঘুষ প্রদানকারী লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনের নামও উল্লেখ করা হয়েছে মামলায়।
অনুপস্থিত থাকার পাশপাশি আবু আলমের ব্যক্তিগত মোবাইলও দু’দিন ধরে বন্ধ পাওয়া যাচ্ছে। আবু আলম শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি বিদ্যালয় শাখার অফিস সহকারী।
আবু আলমের বিষয়ে জানতে চাইলে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন) অরুণা বিশ্বাস জানান, তিনি কোনো ধরনের ছুটির আবেদন করেননি, কাউকে কিছু না জানিয়েছেই তিনি অনুপস্থিত আছেন।
আবু আলম সম্পর্কে জানা গেছে, রাজধানীতে কয়েকটি প্লট ও ফ্ল্যাটের মালিক তিনি।

বিস্তারিত আসছে…

webnewsdesign.com

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com