আমির-আসিফ পাকিস্তানের বিশ্বকাপ দলে

সোমবার, ২০ মে ২০১৯ | ৪:২৬ অপরাহ্ণ |

আমির-আসিফ পাকিস্তানের বিশ্বকাপ দলে
ফাইল ছবি

ইংল্যান্ড বিশ্বকাপের জন্য পাকিস্তান ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে। এই দলে আগে ঘোষিত প্রাথমিক দলের তিনজন বাদ পড়েছেন। দলে ডাকা হয়েছে অন্য তিনজনকে। বিশ্বকাপের প্রাথমিক দলে ডাক পাননি মোহাম্মদ আমির। তাকে চূড়ান্ত দলে ডাকা হয়েছে।

ইংল্যান্ড সফরে দারুণ ব্যাটিং করা আসিফ আলী ডাক পেয়েছেন ইংল্যান্ডের বিশ্বকাপ দলে। চূড়ান্ত দলে জায়গা দেওয়া হয়েছে দেশটির দ্রুতগতির বাঁ-হাতি পেসার ওয়াহাব রিয়াজকে।

webnewsdesign.com

পাকিস্তানের আগের ঘোষিত দল থেকে বাদ পড়েছেন জুনায়েদ খান। এর আগে ২০১৫ বিশ্বকাপের দল থেকেও বাদ পড়েন তিনি। সেবার ফিটনেস নিয়ে সংশয় ছিল জুনায়েদের। এছাড়া তিন ওয়ানডে খেলার অভিজ্ঞতা সম্পন্ন ওপেনার আবিদ আলী বাদ পড়েছেন। তিনি অস্ট্রেলিয়ার বিপক্ষে অভিষেক ওয়ানডেতে সেঞ্চুরি করেন। দেশটির অলরাউন্ডার ফাহিম আশরাফও বাদ পড়েছেন বিশ্বকাপের দল থেকে।

পাকিস্তানের বিশ্বকাপ দল: ফখর জামান, ইমাম উল হক, আসিফ আলী, বাবার আযম, হ্যারিস সোহেল, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলী, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাসনাইন, শাহিন শাহ আফ্রিদি, ওয়াহাব রিয়াজ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com