আম্ফান মোকাবিলায় নিরলস কাজ করছে আত্রাই থানা পুলিশ…

বৃহস্পতিবার, ২১ মে ২০২০ | ৫:২২ অপরাহ্ণ |

আম্ফান মোকাবিলায় নিরলস কাজ করছে আত্রাই থানা পুলিশ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নাজমুল হক নাহিদ, নওগাঁ :

নওগাঁর আত্রাইয়ে ঘূর্ণিঝড় আম্ফান মোকাবিলায় আত্রাই থানা পুলিশের পক্ষ থেকে নিরলসভাবে কাজ করছে আত্রাই থানা পুলিশ।


ঘূর্ণিঝড় আম্ফানের আঘাতে বৃহস্পতিবার ভোররাতে উপজেলার রসুলপুর নামকস্থানে আত্রাই নওগাঁ আঞ্চলিক সড়কের যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে যাওয়া সহ বিভিন্ন এলাকার রাস্তাঘাটে গাছের ডালপালা পড়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সাথে সাথে আত্রাই থানা অফিসার ইনচার্জ ওসি মোসলেম উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ নিরলসভাবে কাজ করে আত্রাই নওগাঁ আঞ্চলিক সড়কের যানচলাচল স্বাভাবিক অবস্থানে নিয়ে আসেন।

বুধবার সন্ধ্যা থেকেই আস্তে আস্তে নওগাঁর আত্রাই উপজেলার বিভিন্ন এলাকায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় আম্ফান। ফলে উপজেলার বিভিন্ন এলাকায় আমের ব্যাপক ক্ষতি ও মাটির সঙ্গে নিয়ে পড়েছে।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ ওসি মোসলেম উদ্দিন জানান, আম্ফান মোকাবিলায় থানা পুলিশের পক্ষ থেকে উপজেলার সকল এলাকা মনিটরিং ব্যবস্থা এবং যে এলাকা গুলোতে ঝরে গাছপালার ডালপালা পড়ে রাস্তাঘাট বন্ধ হয়ে রয়েছে সে এলাকা গুলোতে মানুষ যাতে সহজে আসতে পারে তার জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি আরও জানান, করোনার চিন্তা মাথায় রেখে আমাদের কাজ করতে হচ্ছে। এলাকা গুলোতে সামাজিক দূরত্বের বিষয়টি কঠিন হয়ে যাবে। তারপরও আমরা এ বিষয়ে সতর্ক থাকব। আত্রাই ঘূর্ণিঝড়ের ফলে কোনো জানমালের ক্ষয়ক্ষতি না হয় সেদিকে লক্ষ্য রেখে আত্রাই থানা পুলিশ মাঠে জীবনের ঝুঁকি নিয়ে কাজ চালিয়ে যাচ্ছে। ফলে মানুষের মাঝে কোনো ভীতি কাজ করছে না।উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করবে পুলিশ।#

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ত্রিশালে সাংবাদিক করোনায় আক্রান্ত ৬ জন হোম কোয়ারেন্টাইনে…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com