আরএমপির নতুন ৮ থানার ওসি বদলী

রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | ১১:৩০ পূর্বাহ্ণ |

আরএমপির নতুন ৮ থানার ওসি বদলী
আরএমপির নতুন ৮ থানার ওসি বদলী

রাজশাহী মহানগরীর নবগঠিত ৮ টি থানার কার্যক্রম শুরু হতে যাচ্ছে। তারই পরিপ্রেক্ষিতে গত শনিবার আরএমপির সদর দপ্তর থেকে নবগঠিত আটটি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তাদের বদলী করা হয়েছে। রাজশাহী মহানগর (আরএমপির) কমিশনার মাহাবুবর রহমান পিপিএম স্বাক্ষরিত আদেশে নতুন আটটটি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তাদের বদলীর খবরের সত্যতা নিশ্চিত করেছেন মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম।

ইফতে খায়ের আলম জানান, রাজশাহী মহানগর এলাকার নবগঠিত আটটি থানার কার্যক্রম শুরু করতে শনিবার দুপুরের দিকে নতুন আটটি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে মতিহার থানার বর্তমানে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে কর্মরত মেহেদী হাসান রন্টুকে কাটাখালি থানায়, মতিহার থানায় শাহাদৎ হোসেন খান, চন্দ্রিমা থানায় হুমায়ুন কবির, পবায় এসএম মাসুদ পারভেজ, কাশিয়াডাঙ্গা থানায় রবিউল ইসলাম এবং দামকুড়া থানায় আব্দুল লতিফ এই পাচটি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তাদের বদলী করা হলেও বাকী তিনটি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা না দিয়ে পরিদর্শক (তদন্ত) হিসেবে বেলপুকুর থানায় পরিদর্শক (তদন্ত) কবিরুল ইসলাম, কর্ণহার থানায় পরিদর্শক (তদন্ত) ইমাম জাফর, বিমান বন্দর থানায় পরিদর্শক (তদন্ত) রাজিবুল ইসলাম বদলী করা হয়েছে। তবে পরিদর্শক (তদন্ত) হিসেবে যাদের বদলী করা হয়েছে তারাও ভারপ্রাপ্ত কর্মকর্তা না দেয়া পর্যন্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন।

webnewsdesign.com

তিনি বলেন, নবগঠিত থানার কার্যক্রমে জনগণ পুলিশের নিকট থেকে আরো বেশী বেশী সেবা পাবেন। আইন শৃঙ্খলা, সন্ত্রাস দমন, মাদক উদ্ধারে পুলিশ আরো বেশী তৎপর হবেন। তবে পুলিশকে সার্বিক ভাবে সহযোগীতা করার জন্য জনপ্রতিনিধিসহ সর্বস্তরের জনগণকে এগিয়ে আসার আহ্বান জানান পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম।

এ দিকে একটি নির্ভযোগ্য সূত্রের দাবি, এবারই কোন ধরনের তদবির ছাড়াই শুধু বিচক্ষণতা,পারফরমেন্স এবং দায়িত্বশীল হিসেবে যারা বিবেচিত হয়েছেন গোপনে তাদের যাচাই বাছাই শেষে ওসি হিসেবে বদলী করেছেন মহানগর পুলিশের কমিশনার মাহাবুবর রহমান পিপিএম। ইতিপূর্বে বিভিন্ন থানায় ওসি হিসেবে বদলীর খবর শুনলেই ছড়িয়ে পড়ে তদবির এবং অবৈধ অর্থ লেনদেনের খবর। কিন্তু এবারই সব কিছুর উর্ধ্বে থেকে সততার সাথে কোন ধরনের তদবির ছাড়াই নবগঠিত থানায় ওসিদের বদলী করা হয়েছে বলে দাবি করেন।

রিজভী আহমেদ
রাজশাহী

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com