আ’লীগ ছাড়া নেই কেউ

বৃহস্পতিবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৯ | ৬:১২ অপরাহ্ণ |

আ’লীগ ছাড়া নেই কেউ
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নোয়াখালীর ৯ টি উপজেলায় আ’লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা তাদের প্রার্থীতা নিশ্চিত করতে দৌড়ঝাপ শুরু করেছেন। কে হবেন দলীয় প্রার্থী এ নিয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা আলোচনা-সমালচনায় সরব। তবে আ’লীগ ছাড়া নির্বাচন নিয়ে অন্য দলগুলো নিরব রয়েছে। নোয়াখালী সদর উপজেলায় চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীর তালিকায় রয়েছেন জেলা যুবলীগের আহবায়ক বাবু ইমন ভট্টো সদর উপজেলা আ’লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান এ্যাড. শিহাব উদ্দিন শাহিন ও জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামছুদ্দীন জেহান।

 

এ দিকে সুবর্ণচর ও কোম্পানীগঞ্জ উপজেলার চেয়ারম্যান পদে একক প্রার্থী ঘোষণা করেছে স্ব স্ব উপজেলা আ’লীগ। সুবর্ণচর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান খায়রুল আনম সেলিম এবং কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ সভাপতি মোঃ সাহাব উদ্দিনকে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করেছেন উপজেলা আ’লীগ। অপরদিকে সেনবাগ, চাটখিল, সোনাইমুড়ী, বেগমগঞ্জ, কবিরহাট ও হাতিয়া উপজেলা আ’লীগের পক্ষ থেকে ৩ জনের অধিক প্রার্থীর নাম আসায় জেলা আ’লীগ সিদ্ধান্তের জন্য তা কেন্দ্রে পাঠানো হয়েছে। সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে রয়েছেন উপজেলা জেলা আ’লীগের সহ-সভাপতি আতাউর রহমান ভুঁইয়া মানিক জেলা আ’লীগের সদস্য সওকত হোসেন কানন ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি জাফর আহম্মদ চৌধুরী।

webnewsdesign.com

 

চাটখিল উপজেলায় বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর কবির ও ব্যবসায়ী হারুন অর রশিদ কোম্পানী এবং উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর জেলা আ’লীগের উপদেষ্টা খন্দকার রুহুল আমিন সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু এবং জেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মুজাহিদ হোসেন মোজাম্মেল।

 

বেগমগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক বাদশা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আমিনুল হক মুন্না, সাবেক চেয়ারম্যান ও জেলা আ’লীগের উপদেষ্টা মোহাম্মদ উল্যাহ, আক্তারুজ্জামান, কবিরহাট উপজেলা বর্তমান চেয়ারম্যান জেলা আ’লীগের সদস্য কামরুন নাহার শিউলি, জেলা আ’লীগের সাবেক সদস্য হাজী ইব্রাহিম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, হাতিয়া উপজেলায় বর্তমান চেয়ারম্যান মাহবুব মোরশেদ লিটন ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মহিনুদ্দিন আহম্মদ আলোচনায় রয়েছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com