আ’লীগ নেতার ভাইয়ের বাড়িতে ভিজিএফের চাল!

সোমবার, ২০ আগস্ট ২০১৮ | ১১:৫৮ পূর্বাহ্ণ |

আ’লীগ নেতার ভাইয়ের বাড়িতে ভিজিএফের চাল!
আ’লীগ নেতার ভাইয়ের বাড়িতে ভিজিএফের চাল!

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলায় এক আওয়ামী লীগ নেতার ভাইয়ের বাড়ি থেকে ভিজিএফ’র ১০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। গত শনিবার রাত সাড়ে ৭টার টার দিকে উপজেলার সরেরহাট গ্রামের মৃত মসলেম উদ্দীনের ছেলে লালন উদ্দীনের বাড়ি থেকে এ চাল উদ্ধার করেন সহকারী কমিশনার (ভূমি) পিএম ইমরুল কায়েস।
স্থানীয়রা জানায়, উপজেলার গড়গড়ি ইউনিয়নে বৃহস্পতিবার সকালে ১৯ মেট্রিক টন চাল বিতরণ করা হয়। কার্ড সংখ্যা ছিল ৯৯০টি। প্রতি কার্ডের বিপরিতে ২০ কেজি করে চাল দেয়া কথা ছিল। কিন্তু কার্ডধারীদের ওজনে কম দিয়ে এ চাল আত্মসাত করা হয়ে বলে স্থানীয়দের অভিযোগ।
চাল বিতরণ কমিটিতে ছিলেন ইউনিয়ন পরিষদের সকল সদস্য, এমপির মনোনীত প্রতিনিধি আরব আলী মাস্টার, ট্যাগ অফিসার দায়িত্বে ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম। চাল আত্মসাতের বিষয়ে চাল বিতরণ কমিটির সদস্যরা জড়িত থাকতে পারে বলেও গুঞ্জন উঠেছে।
গড়গড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, চাল বিতরণ কমিটির উপস্থিতিতে এগুলো বিতরণ করা হয়েছে। কিভাবে তার বাড়িতে চাল গেল আমার জানা নেই।
জানতে চাইলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পিএম ইমরুল কায়েস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গড়গড়ি ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাল বিতরণ কমিটির সদস্য আরব আলী মাস্টারের সহোদর ভাই লালন উদ্দীনের বাড়িতে অভিযান চালিয়ে ১০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। চালগুলো জব্দ করা হয়েছে। প্রতি বস্তায় পঞ্চাশ কেজি করে চাল ছিল বলে জানান তিনি।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, গরীব-দুঃখীদের চাল আত্মসাতকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com
জিংক ধান বিস্তারে কৃষি অফিসারদের দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com