গৌরীপুর জনি হত্যার আসামী গ্রেফতার

মঙ্গলবার, ২১ মে ২০১৯ | ৬:৩৭ অপরাহ্ণ |

গৌরীপুর জনি হত্যার আসামী  গ্রেফতার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট
গৌরীপুর জনি হত্যার আসামী মুখলেছ নারায়ণগঞ্জ রুপগঞ্জ এলাকা থেকে গ্রেফতার।গত ১৭/৫/১৯ তারিখ মামলার ঘটনাস্থল গৌরীপুর থানাধীন ০৪ নং মাওহা ইউনিয়নের নওহাটা পশ্চিম বাজারের জনৈক সুজনের কম্পিউটারের দোকানের ১০/১৫ হাতে পূর্বক দিকে আসামীরা জনিকে হত্যার উদ্দেশ্যে আঘাত করে ফেলে রাখে। । উক্ত ঘটনায় গৌরীপুর থানায় এজাহার নামীয় ১৭ জন আসামীসহ অজ্ঞাতনামা ৫/৭ জন আসামীর বিরুদ্ধে একটি হত্যা মামলা হয়। ডিবি গত ২০/০৫/১৯ তারিখ তদন্তভার প্রাপ্ত হয়ে এসআই মোঃ মনিরুজ্জামানকে তদন্তকারী অফিসার হিসেবে নিয়োগ দেওয়া হয়। রহস্যঃ ভিকটিম জনি এর সাথে একই গ্রামের মাদক ব্যবসায়ী নুর মিয়া (৫৫) এর পূর্ব হইতে বিরোধ ছিল। ঘটনার পূর্বে মামলার ভিকটিম আসামী নূর মিয়াকে মাদক সহ পুলিশকে ধরিয়ে দেয়। আসামী নূর জামিনে এসে ভিকটিম জনিকে মারার জন্য বিভিন্ন হুমকি ধামকি প্রদান করে।
এরই ধারাবাহিক ভিকটিম জনি বাদী হয়ে আসামী নুর এর বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। আসামী নূর এই আক্রোশে গত ইং ১৭/০৫/১৯ তারিখ গৌরীপুর থানাধীন ০৪ নং মাওহা ইউনিয়নের নওহাটা পশ্চিম বাজারের জনৈক সুজনের কম্পিউরের দোকান ঘর হইতে ডেকে এনে দোকান ঘরের ১০/১৫ হাত পূর্বে দিকে এজাহার নামীয় আসামীসহ অজ্ঞাতনামা ৫/৭ জন আসামীরা ভিকটিমকে এলোপাথিরভাবে মারপিট করিয়া ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে এবং বুকের ডান পাশে চাকু দিয়ে আঘাত করে। ভিকটিম বাঁচার জন্য দৌড়ে জনৈক খোকন মিয়ার পুকুরের পাড়ে রক্তাক্ত অবস্থায় পড়ে যায়। পরে আশপাশের লোকজন ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়া আসলে কর্তব্য ডাক্তার ভিকটিম জনিকে মৃত ঘোষনা করেন।
মোঃ শাহ কামাল আকন্দ,পিপিএম অফিসার-ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা,ময়মনসিংহ নির্দেশে এসআই মোঃ মনিরুজ্জামান ইং ২০/০৫/১৯ তারিখ নারায়গঞ্জ জেলার রূপগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে ইং ২০/০৫/১৯ তারিখ ১৮.১৫ ঘটিকার সময় বরপা এলাকা হতে আলোচ্য মামলার ঘটনার সহিত জড়িত অন্যমত আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী মামলার ঘটনার সাথে জড়িত আছে মর্মে স্বেচ্ছায় বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

 

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com