ইবিতে অান্ত:বিভাগ ফুটবলে অাইন বিভাগকে হারিয়ে ফাইনালে লোকপ্রশাসন বিভাগ

বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ | ৭:২৫ অপরাহ্ণ |

ইবিতে অান্ত:বিভাগ ফুটবলে অাইন বিভাগকে হারিয়ে ফাইনালে লোকপ্রশাসন বিভাগ
ইবিতে অান্ত:বিভাগ ফুটবলে অাইন বিভাগকে হারিয়ে ফাইনালে লোকপ্রশাসন বিভাগ

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় আইন বিভাগকে ৪-২ গোলে হারিয়ে ফাইনালে লোকপ্রশাসন বিভাগ।

অাজ বুধবার সকাল ১০.৩০মিনিটে ইবির (ইসলামী বিশ্ববিদ্যালয়) কেন্দ্রীয় খেলার মাঠ প্রাঙ্গনে আইন বিভাগ বনাম লোকপ্রশাসন বিভাগের মধ্যকার সেমিফাইনাল খেলাটি শুরু হয়।


১ম অর্ধ ও ২য় অর্ধে গোলশূন্য ড্র থাকার কারণে রেফারি টাইব্রেকারের সিদ্ধান্ত দেন।টাইব্রেকারে লোকপ্রশাসন বিভাগের গোলকিপার মোঃ মিথুন মাহমুদের অসাধারন দক্ষতায় জয় আসে লোকপ্রশান বিভাগের।

সেমি ফাইনালের “হাই ভোল্টেজ” ম্যাচটি মাঠে বসে উপভোগ করেন লোকপ্রশাসন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ জুলফিকার হোসেন আরও উপস্থিত ছিলেন প্রফেসর ড. মোঃ আসাদুসজ্জামান, ড. এ.কে.এম মতিনুর রাহমান, প্রফেসর মোঃ সেলিম,মোঃ লুতফর রাহমান,মোঃ ফকরুল ইসলাম এবং লোকপ্রশান বিভাগের শিক্ষার্থীরা ।


লোক প্রশাসন বিভাগের ফটবল দলের অধিনায়ক রাতুলের সঙ্গে কথা বলে জানা গেছে ফাইনালে জেতার জন্য মরিয়া হয়ে আছে তারা। প্রতিপক্ষ যতই শক্তিশালী হোক না কেন হারানো অসম্ভব নয় বলে জানান তিনি।

তিনি আরো জানান, আমাদের দলে বেশ কয়েকজন তরুণ খেলোয়াড় আছে। এই মুহূর্তে তারা ফর্মে আছে। ফাইনালে এই ফর্মটা ধরে রাখতে পারলেই কাপ হবে আমাদের।


খেলা শেষে লোক প্রশাসন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা কেন্দ্রীয় ফুটবল মাঠ থেকে আনন্দ মিছিল শুরু করে। ক্যাম্পাসের গুরুত্বপূর্ন বিভিন্ন স্থান প্রদক্ষিন করে লোকপ্রশান বিভাগে এসে মিছিল শেষ করে। সবুজে ঢাকা ক্যাম্পাসটি স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com