ইবিতে একাডেমিক কাউন্সিলে ইভিনিং কোর্স বাতিলের সিদ্ধান্ত

রবিবার, ২৯ জুলাই ২০১৮ | ১১:৩৬ অপরাহ্ণ |

ইবিতে একাডেমিক কাউন্সিলে ইভিনিং কোর্স বাতিলের সিদ্ধান্ত
একাডেমিক কাউন্সিলে সর্বসম্মতিক্রমে ইভেনিং বাতিলের এই সিন্ধান্ত গৃহীত হয়

অামিনুল ইসলাম ( ইবি সংবাদদাতা): ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) বিভিন্ন বিভাগের ইভেনিং কোর্সসমূহ বাতিল করার সিন্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

অাজ রবিবার (২৯ জুলাই) প্রশাসন ভবনের অনুষ্ঠিত ১১৩ তম একাডেমিক কাউন্সিলে সর্বসম্মতিক্রমে ইভেনিং বাতিলের এই সিন্ধান্ত গৃহীত হয়।


বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস.এম অাব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন। বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের সর্বসম্মতিক্রমে সান্ধ্যকালীন কোর্স বাতিলের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

এদিকে সর্বসম্মতিক্রমে ইভিনিং কোর্স বাতিলের সিদ্ধান্তে উচ্ছাস প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগের একাধিক শিক্ষার্থী।


বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্রফেসর ড. মো: হারুন উর রাশিদ আসকারী বলেন, অামাদের বিশ্ববিদ্যালয়ে প্রয়োজনের তুলনায় শিক্ষক স্বল্পতা রয়েছে, অার শিক্ষক স্বল্পতা নিয়ে নিয়মিত ও ইভিনিং কোর্স পরিচালানা করা কঠিন। বিশ্ববিদ্যালয়ের রেগুলার শিক্ষার্থীরা তাদের প্রকৃত প্রাপ্তি থেকে বঞ্চিত হচ্ছিলো, তাই তাদের পাঠদানে অধিকতর গুরুত্ব প্রদানের জন্য সর্বসম্মতিক্রমে ইভিনিং কোর্সসমূহ বন্ধ করার সিন্ধান্ত গ্রহণ করা হয়েছে।’


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com