ইবিতে ঠাকুরগাঁও জেলাকল্যাণ সমিতির প্রথম কমিটি গঠন: সভাপতি অারাফাত, সম্পাদক সাজ্জাদ

মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ | ১০:১০ পূর্বাহ্ণ |

ইবিতে ঠাকুরগাঁও জেলাকল্যাণ সমিতির প্রথম কমিটি গঠন: সভাপতি অারাফাত, সম্পাদক সাজ্জাদ
ইবিতে ঠাকুরগাঁও জেলাকল্যাণ সমিতির প্রথম কমিটি গঠন: সভাপতি অারাফাত, সম্পাদক সাজ্জাদ

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ঠাকুরগাঁও জেলার শিক্ষার্থীরা প্রতিষ্ঠা করেছে জেলা কল্যাণ সমিতি। জমকালো আয়োজনে শিক্ষার্থীরা শুরু করেছে নতুন যাত্রা।

সোমবার (১৭ সেপ্টেম্বর) ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ঠাকুরগাঁও জেলার শিক্ষার্থীদের সমন্বয়ে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। প্রতিষ্ঠাতা আহ্বায়ক ইংরেজি বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী আবু সালেহ শামীম ও ইলেকট্রিক্যাল &


 ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং(ইইই) বিভাগের ১১-১২ সেশনের শিক্ষার্থী মোঃ সাইফুল্লাহ আলম কে যুগ্ম-আহবায়ক এ কমিটির ঘোষণা করে।


এসময় প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সালেহ শামীম বলেন, ঠাকুরগাঁও জেলা থেকে ইবিতে উচ্চশিক্ষা গ্রহণ করতে আসা শিক্ষার্থীদের দীর্ঘদিনের একটা দাবী ছিল নিজের এলাকার একটা ছাত্র কল্যাণ সমিতি প্রতিষ্ঠা করা, তাদের সকলের দাবীর প্রেক্ষিতে সকলের সাথে আলোচনা করে আমরা সিদ্ধান্তে উপনীত হয়েছি, এত দিন এই জেলার ছাত্ররা বৃহত্তর দিনাজপুর

 জেলা কল্যাণ সমিতির অধীনে ছিল। নিজ জেলার আইডেন্টিটি ও বৃহত্তর কাজের সুবিধার্থে দিনাজপুর জেলাকল্যাণ সমিতির সদস্যদের সাথে আলচনা করে আমরা এই পদক্ষেপ গ্রহণ করেছি, সেই সাথে এতদিন তাদের অধীনে আমাদের আদর, স্নেহ ও পরামর্শ দিয়ে কাজের সুজোগ করে দেওয়ার জন্য বৃহত্তর জেলা কল্যাণ সমিতির অতীত ও বর্তমান সকল সদস্যদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি, ।


তিনি আরো বলেন, ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন দায়িত্ব প্রাপ্ত সকলকে উষ্ম অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি, সে সাথে আন্তরিকতা, সততা ও নিষ্ঠার সহিত সকলের সাথে সৌহার্দপূর্ণ মিল ভালোবাসা রেখে অর্পিত দায়িত্ব অনুযায়ী জন ও শিক্ষার্থিদের কল্যাণে সম্পুর্ন স্বেচ্ছায় কাজ করার আহ্বান জানাই।

২০১৮-১৯ কার্যনির্বাহী পরিষদের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন গণিত বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের আরাফাত সরকার জীবন। সাধারণ-সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের সাজ্জাদ বিন ইব্রাহীম।

অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি সাদ্দাম হোসেন, তোজাম্মেল হক, উম্মে হাবিবা।
সিনিয়র যুগ্ম সাধা:সম্পাদক মতিউর রহমান, মোজাফফর।
যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, সোনালী আক্তার।
সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জুহা বাধন ও সহ সাংগঠনিক সম্পাদক সুমন রেজা।
অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, উপ অর্থ সম্পাদক তাজমিলুর রহমান।
দপ্তর সম্পাদক রবউল ইসলাম সুজন।
আল মানুন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন, তোজাম্মেল হক, উম্মে হাবিবা, জাহিরুল ইসলাম, মুসাররাত অর্ণবী, নিশাত, সোনালী আকতার সহ আরো অনেকে। মনোজ্ঞ সাংস্কৃতিক ও সম্মিলিত ফটোসেশন শেষে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com