ইবিতে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের জন্মদিন উদযাপন

বৃহস্পতিবার, ০৪ অক্টোবর ২০১৮ | ১:২০ অপরাহ্ণ |

ইবিতে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের জন্মদিন উদযাপন
ডেভোলপমেন্ট স্টাডিজ বিভাগের জন্মদিন উদযাপনের সূচনা
সংবাদ গ্যালারি ডেস্ক: অাজ বুধবার (৩ অক্টোবর) সকাল ১১ টায় কেক কাটার মাধ্যমে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী ডেভোলপমেন্ট স্টাডিজ বিভাগের জন্মদিন উদযাপনের সূচনা করেন।
অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.হারুন-উর রশিদ আসকারী,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড.শাহীনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড.সেলিম তোহা,প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. মোঃ রেজওয়ানুল ইসলাম ডেভোলপমেন্ট স্টাডিজ বিভাগের সদ্য নিয়োগ প্রাপ্ত শিক্ষক মোঃ ফিরোজ হোসাইন,মোঃ হাফিজুল ইসলাম,আতিফা কাফি।
এসময় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. রাশিদ আসকারী বলেন,
বর্তমান বিশ্ব প্রেক্ষাপটে ও প্রতিযোগীতামুলক চাকুরীর বাজারে ডেভোলপমেন্ট স্টাডিজের ভুমিকা অপরিসীম। বর্তমান বিশ্ব প্রেক্ষাপটে ডেভোলপমেন্ট স্টাডিজ একটি গুরুত্বপুর্ন বিষয়। তিনি উন্নয়নের পথপ্রর্দশক হিসাবে ডেভোলপমেন্ট বিভাগের শিক্ষার্থীদের নিজেদেরকে গড়ে তুলবার জন্য আহবান জানান।
বিশেষ অতিথির বক্তব্যে প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান বলেন, তোমরা এই বিভাগকে ভালোবাসো এই বিশ্ববিদ্যালয়কে ভালোবাসো, আজকের এই বিভাগের জন্মদিন পালনের অনুষ্ঠানের মধ্যে দিয়ে এটিই প্রমানিত হয়। তিনি আরও বলেন, বর্তমান সরকার যে ভিশন ২০-২১, রুপকল্প-২০৪১ এবং ভবিষ্যৎ একশত বছরের উন্নয়নের ডেল্টা প্রজেক্ট গ্রহনের উপর কাজ চলছে। তিনি উপস্থিত ডেভোলপমেন্ট বিভাগের শিক্ষার্থীদের নৈতিকতা শিক্ষা ও যথাযথ জ্ঞানে শিক্ষিত হয়ে বিভাগ তথা বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জল করবার জন্য আহবান জানান।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান ও ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. মোঃ রেজওয়ানুল ইসলাম।
অনুষ্ঠান শেষে ডেভোলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহনে এক র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ও ডেভোলপমেন্ট বিভাগের খন্ডকালীন শিক্ষক প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী সাথে ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান , ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. মোঃ রেজওয়ানুল ইসলাম এবং বিভাগের নতুন শিক্ষক মোঃ ফিরোজ হোসেন, মোঃ হাফিজুর রহমান ও আতিফা কাফি প্রমুখ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com