ইবিতে দাওয়াহ ও লোকপ্রশাসন বিভাগের পীয়ার রিভিউ অনুষ্ঠিত

সোমবার, ০৭ মে ২০১৮ | ১১:৩৮ অপরাহ্ণ |

ইবিতে দাওয়াহ ও লোকপ্রশাসন বিভাগের পীয়ার রিভিউ অনুষ্ঠিত
ছবি: সৌজন্য সাক্ষাৎ
ইসলামী বিশ্ববিদ্যালয়ের দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগ এবং লোক প্রশাসন বিভাগের পীয়ার রিভিউ কার্যক্রমের অংশ হিসাবে আজ (৭ মে) সকালে ভিসি অফিসে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: হারুন-উর-রশিদ আসকারী’র সঙ্গে বিভাগ দুইটির এক্সটার্নাল পীয়ার রিভিউ টিমের সদস্যবৃন্দ পৃথক-পৃথকভাবে সৌজন্য সাক্ষাৎ করেন।
দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের তিন সদস্যবিশিষ্ট এক্সটার্নাল পীয়ার রিভিউ টিমে ছিলেন রয়্যাল ইউনিভার্সিটি অব ভুটানের প্রফেসর ড. সিংগি নেমগেল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. কামরুল আলম খান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মো: শামসুল আলম।
 সাক্ষাৎকালে ইসলামী বিশ্ববিদ্যালয় ইন্সটিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক প্রফেসর ড. কে এম আব্দুস ছোবহান, অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. কাজী আকতার হোসেন, বিভাগের সভাপতি ও সেল্ফ এ্যাসেসমেন্ট কমিটির সদস্য প্রফেসর ড. শহীদ মুহাম্মদ রেজওয়ান, প্রফেসর ড. মোহাম্মদ অলী উল্যাহ এবং প্রফেসর ড. মো: ইকবাল হোছাইন উপস্থিত ছিলেন।
লোক প্রশাসন বিভাগের তিন সদস্যবিশিষ্ট এক্সটার্নাল পীয়ার রিভিউ টিমে ছিলেন ভারতের হায়দ্রাবাদ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. পি এস রয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর সুকান্ত ভট্টাচার্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোহাম্মদ মোহাব্বত খান।
ইসলামী বিশ্ববিদ্যালয় ইন্সটিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক প্রফেসর ড. কে এম আব্দুস ছোবহান, অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. কাজী আকতার হোসেন, বিভাগের সভাপতি ও সেল্ফ এ্যাসেসমেন্ট কমিটির সদস্য প্রফেসর ড. মোহাম্মদ জুলফিকার হোসেন, প্রফেসর ড. নাসিম বানু, প্রফেসর ড. রাকিবা ইয়াসমিন এবং প্রফেসর ড. মোহাম্মদ আসাদুজ্জামান সাক্ষাৎকালে তাঁদের সঙ্গে ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com