জাতির জনকের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

দিন

ঘন্টা

মিনিট

সেকেন্ড

ইবিতে “বঙ্গবন্ধু কাপ’ আন্তঃবিভাগ ও আন্ত:হল ক্রিকেট এর উদ্বোধন…

রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ৬:৩৮ অপরাহ্ণ |

ইবিতে “বঙ্গবন্ধু কাপ’ আন্তঃবিভাগ ও আন্ত:হল ক্রিকেট এর উদ্বোধন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিভাগ ও আন্ত: হল’ ক্রিকেট “বঙ্গবন্ধু কাপ” টুর্নামেন্ট ২০২০ এর উদ্বোধন করা হয়েছে।

আজ রোববার বেলা সাড়ে ১১ টায় টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী উদ্বোধন ঘোষণা করেন।


শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল এর সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ে উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী, বিশেষ অতিথি অধ্যাপক ড. মো. সেলিম তোহা। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপাচার্য বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ক্রিড়াঙ্গনে বাংলাদেশ তথা আন্তর্জাতিক অঙ্গনে একটি লব্ধ প্রতিষ্ঠিত নাম। আমরা ইতোমধ্যে এ্যাথলেটিক্স এ বাংলাদেশের ক্রিড়াঙ্গনে একটি পরাশক্তি আর্বিভূত হয়েছি। বাংলাদেশ যেমন উদীয়মান ব্যাঘ্র ক্রিকেট অঙ্গনে।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল বিশ্বসেরা। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের বিশ্ববিদ্যালয় সমূহের মধ্য ইসলামী বিশ্ববিদ্যালয় ক্রিকেট দল পরাশক্তি হিসাবে আত্মপ্রতিষ্ঠা লাভ করুক তিনি এই আশাবাদ ব্যাক্ত করেন। তিনি আরো বলেন, ইবির ক্রিড়াঙ্গনকে আমাদের আরও বেগবান ও আরও শক্তিশালী করার জন্য যা যা প্রয়োজন আমরা করবো।

উল্লেখ্য, আল-হাদিস বিভাগ ও লোক-প্রশাশন বিভাগের মধ্যকার খেলার মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন হয়। আগামী ১০/৩/২০২০ পর্যন্ত চলমান এ ক্রিকেট খেলা প্রতিযোগিতায় অংশ নিবে ৩৪ বিভাগের শিক্ষার্থীরা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ের পাঁচজনকে আইইডিসিআর এর নির্দেশে রংপুর মেডিকেলে প্রেরণ

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com