ইবিতে বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির সভাপতি শিবলু সম্পাদক প্রবীর মন্ডল

বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ | ১০:১১ পূর্বাহ্ণ |

ইবিতে বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির সভাপতি শিবলু সম্পাদক প্রবীর মন্ডল

ইসলামী বিশ্ববিদ্যালয় ( ইবি) তে বৃহত্তর ফরিদপুর  ( ফরিদপুর,  গোপালগঞ্জ,  মাদারীপুর, শরীয়তপুর) ছাত্রকল্যাণ সমিতির  নতুন কমিটি গঠন করা হয়েছে।   মঙ্গলবার ( ২৪ এপ্রিল) বেলা ২ টার সময় এক প্রেস বিজ্ঞতির মাধ্যমে এ তথ্য  জানানো হয়েছে।  অাগামী এক বছরের জন্য   ১১ সদস্য বিশিষ্ট (অাংশিক)   নতুন কমিটি গঠন করা হয়।

বৃহত্তম  ফরিদপুর ছাত্রকল্যান সমিতির নতুন সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছে ইংরেজী বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী  শিবলুর রহমান  ও সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছে হিসাববিজ্ঞান ও তথ্য বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী প্রবীর মন্ডল।  সহ- সভাপতি হিসাবে মো: নূর অালম, সুজন মিয়া, ও পার্থ সারথি রায়। যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছে শারমিন অাক্তার,  শাহিনুর রহমান ও ফয়সাল অাহমেদ।  কোষাধ্যক্ষ মো: শহিদুল ইসলাম শাহিন  সাংগঠনিক সম্পাদক হিসাবে মো: হাবিবুল্লাহ ও হাফিজুর রহমান তুষার। নতুন সভাপতির দায়িত্ব পেয়ে শিবলুর রহমান বলেন, ছাত্রকল্যাণ সমিতি যে মূল উদ্দেশ্যে নিয়ে গঠিত হয়েছে তা  সঠিক ভাবে  বাস্তবায়নই হবে অামাদের মূল লক্ষ্য।সাধারণ সম্পাদক প্রবীর মন্ডল বলেন,  অামাদের  এই বৃহত্তর ফরিদপুরের  ঐতিহ্য রক্ষার পাশাপাশি ছাত্র উন্নয়ন মূলক কর্মকান্ড  গ্রহন করে বিশ্ববিদ্যালয়েকে অারো গতিশীল করতে বর্তমান কমিটি বদ্ধপরিকর।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পীরগঞ্জে মাদকের ভয়াল ছোবলে স্কুল-কলেজের ছাত্র এবং তরুণরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com