ইবির ‘নিউট্রিশন ক্লাব’ এর সভাপতি তনু, সম্পাদক রমজান

শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮ | ৬:৪৩ অপরাহ্ণ |

ইবির ‘নিউট্রিশন ক্লাব’ এর সভাপতি তনু, সম্পাদক রমজান
ইবির ‘নিউট্রিশন ক্লাব’ এর সভাপতি তনু, সম্পাদক রমজান

ইসলামী বিশ্ববিদ্যালয়ে( ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের এ.এন.এফ.টি নিউট্রিশন ক্লাবের সভাপতি হিসেবে জুয়েল হোসেন তনু এবং সাধারণ সম্পাদক হিসেবে রমজান আলী নির্বাচিত হয়েছেন
বাংলাদেশের   সাধারণ জনগণের মাঝে  সুস্থ ও স্বাভাবিক জীবনযাপনে পুষ্টির গুরুত্ব ও প্রয়োজনীতা বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই নিউট্রিশন ক্লাব কাজ করবে।

বাংলাদেশ ইনস্টিটিউট অব আইসিটি ইন ডেভেলপমেন্ট (বিআইআইডি) ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের যৌথ উদ্যোগে এবং যুক্তরাষ্ট্রের ইলিনয় বিশ্ববিদ্যালয়ের ইন্টিগ্রেটিং জেন্ডার অ্যান্ড নিউট্রিশন উইদইন অ্যাগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের সহযোগিতায় এই ক্লাব প্রতিষ্ঠিত হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের শিক্ষক ও নিউট্রিশন ক্লাবের উপদেষ্টা সহযোগী অধ্যাপক ড. এ.টি.এম মিজানুর রহমান, সহকারী অধ্যাপক তৌফিক এলাহী এবং সহকারী অধ্যাপক শেখ শাহিনুর রহমান নিউট্রিশন ক্লাবের সদ্য   নতুন কমিটি ঘোষণা করেন।

নিউট্রিশন ক্লাবের সহ-সভাপতি হিসেবে সামিয়া নাজনীন, মাহমুদ হাসান ইমন, যুগ্ম-সম্পাদক হিসেবে শুষমা শশী, ব্রজেন দাস, সাংগঠনিক সম্পাদক হিসেবে নাজনীন আক্তার, প্রচার সম্পাদক হিসেবে আশরাফুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক হিসেবে নাঈমা ইসলাম সুপ্তি, খেলাধুলা সম্পাদক হিসেবে আদনান বিল্লাহসহ মোট  ৩৭ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে দন্দ্বের জেরে সংঘর্ষে আহত-৫, হাসপাতালে ভর্তি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com