ইবি প্রশাসনের উদ্যোগে ২২ জায়গায় অভিযোগ বক্স স্থাপন…

রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৯ | ৯:৫৬ অপরাহ্ণ |

ইবি প্রশাসনের উদ্যোগে ২২ জায়গায় অভিযোগ বক্স স্থাপন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষের উদ্যোগে ২২ জায়গায় অভিযোগ বক্স স্থাপন উদ্বোধন করা হয়েছে।

(৮ই সেপ্টেম্বর) রোজ রবিবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের নিচতলায় অভিযোগ বক্স স্থাপন উদ্ধোধন করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী।


এসময় তাঁর সাথে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো: শাহীনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্টার এস এম আব্দুল লতিফ, শাপলা ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাসটেইনেবল ডেভেলপমেন্টের উপর কাজ করছি। বর্তমান সরকারের এবারের ক্ষমতা গ্রহণের পর এজেন্ডা নাম্বার এক হল সুশাসন নিশ্চিত করা। আর সুশাসন নিশ্চিত করার জন্য আমরা জাতীয় শুদ্ধাচার প্রজ্ঞাপন অনুযায়ী একাধিক প্রোগ্রাম করেছি। তারই ফলশ্রুতিতে আজকের অভিযোগ বক্স উদ্বোধন করা।

তিনি আরো বলেন, প্রশাসন ভবন সহ বিশ্ববিদ্যালয়ের ২২ টি জায়গায় এ অভিযোগ বক্স স্থাপন করা হবে। বস্তুনিষ্ঠ তথ্য উপস্থাপনের ভিত্তিতে সকল অভিযোগ যথাযথ গুরুত্বের সাথে আমল করা হবে এবং তার প্রতিরোধ ও নিরাময় ব্যবস্থা করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com